গণপিটুনিতে মহিলা নিহত : গ্রেফতারকৃত ৩ জনের প্রত্যেকের ৪ দিনের রিমান্ড মঞ্জুর

ক্রাইম রিপোর্ট

 রাজধানীর উত্তর বাড্ডায় গণপিটুনিতে নিরপরাধ একজন নারীর নিহতের ঘটনায় দায়েরকৃত হত্যা মামলায় গ্রেফতারকৃত তিন যুবকের প্রত্যেককে চারদিন করে রিমান্ড মঞ্জুর করেছে ঢাকা মহানগর মুখ্য হাকিমের (সিএমএম কোর্ট, ঢাকা) একটি আদালত।


আজ সোমবার মামলার তদন্তকারি কর্মকর্তা আসামি বাচ্চু মিয়া, শাহিন ও বাপ্পিকে আদালতে হাজির করে এ মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ও পলাতক আসামিদের গ্রেফতারের লক্ষ্যে তাদের প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করলে শুনানি শেষে ঢাকা মহানগর মুখ্য হাকিমের আদালতের হাকিম ধীমান চন্দ্র মন্ডল উল্লেখিত ৩ জনের প্রত্যেকের চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।


রোববার রাতে মোবাইল ফোনের ভিডিও ফুটেজ দেখে পুলিশ তাদের গ্রেফতার করে।
বাড্ডা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক আজ বাসস’কে এ কথা জানান।
অপরদিকে এ মামলায় গ্রেফতারকৃত অন্য আসামী জাফর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেন। মহানগর হাকিম তোফাজ্জল হোসেন তা রেকর্ড করার পর আসামী জাফরকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।


উল্লেখ্য, ২ সন্তানের জননী তসলিমা বেগম রেনু নামের ওই মহিলাকে গত ২০ জুলাই শনিবার সকালে উত্তর বাড্ডাস্থ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ছেলেধরা সন্দেহে পিটিয়ে আহত করে বিক্ষুব্ধ জনতা। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


পরে জানা গেছে রেনু তার ৪ বছরের কন্যা তাসিন তুবার ভর্তি সংক্রান্ত বিষয়ে খোঁজ-খবর নেয়ার জন্য ওই স্কুলে গিয়েছিলেন।
এ ঘটনায় রেনুর ভাগ্নে নাসির উদ্দিন বাদী হয়ে বাড্ডা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ৪/৫শ’ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামী করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *