শ্রীপুর সহপাঠীর হামলায় শিক্ষার্থী আহতর অভিযাগ

ক্রাইম রিপোর্ট

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরর শ্রীপুর এক মাদ্রাসা শিক্ষার্থী দুর্বত্তদর হামলায় আহত হয়ছন। বহষ্পতিবার সকাল ৯টার দিক শ্রীপুরর পাঁচুলটিয়া এলাকায় এ ঘটনা ঘট। পরিবারর অভিযাগ সহপাঠী এ ঘটনা ঘটিয়ছ।সুমাইয়া আক্তার জানাত (১৫) নাম ওই কিশারী শ্রীপুরর গাসিংগা ইউনিয়নর পাঁচুলটিয়া গ্রামর আনসার সদস্য সলিমর কন্যা ও পটকা সিনিয়র মাদ্রাসার ১০ম শ্রণীর শিক্ষার্থী। ঘটনার সময় জানাত বাড়ি থক মাদ্রাসায় যাছিল।

আহত শিক্ষার্থীর মা রাখসানা বগম ও স্থানীয়রা জানান, গত এক বছর যাবত ওই মাদ্রাসার শিক্ষক রফিকুল ইসলামর ছল ও সহপাঠী রদায়ান তাক উত্যক্ত কর আসছ। এ নিয় এলাকায় একাধিক সালিশ হয়ছ। বহষ্পতিবার সকাল তার ময়র ওপর ক বা কারা হামলা চালিয় রাস্তায় ফল রখ পালিয় গছ। শিক্ষার্থীর মা রাখসানা বগম খবর শুনে স্থানিয়দের সহায়তায় তার ময়ক উদ্ধার কর শ্রীপুর উপজলা স্বাস্থ্য কমপ্লক্স নিয় যান। ঘটনার পর থক তার ময় জ্ঞান হারিয় ফলছন।

শ্রীপুর উপজলা স্বাস্থ্য কমপ্লক্সর জরুরী বিভাগর চিকিৎসক তাসনিয়া জানান, আহত শিক্ষার্থীর গলায় গভীর কাটা দাগ রয়ছ, তব তা খুব বড় নয়। প্রাথমিক চিকিৎসা দিয় তাক উনত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মডিক্যাল কলজ হাসপাতাল পাঠানা হয়ছ।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রাহাত আকদ জানান, এ ঘটনাটি প্রমঘটিত ব্যাপার। শিক্ষার্থীর মা মামলার প্রস্তুতি নিছন।

অভিযুক্ত রদায়ানর বাবা ও পটকা সিনিয়র মাদ্রাসার শিক্ষক রফিকুল ইসলাম জনান, তার ছলর সাথ জানাতর কানা সম্পর্ক নই। এমন একটি ঘটনার প্রকত কারণ ও দায়ীদর চিহ্নিত করার দাবী জানিয় তিনি বলন, আমার ছলর ওপর দাষ চাপানার একটি ষড়য¿ হছ। আমি প্রাতিষ্ঠানিক চক্রান্তের শিকার হছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *