যমুনায় ডুবে যাওয়া দুই সহোদরের এক জনের লাশ উদ্ধার

সারাদেশ

জেলার সারিয়াকান্দি উপজেলার পাকুরিয়া চরে আনন্দ ভ্রমণ করতে গিয়ে শুক্রবার দুপুরে যমুনা নদীতে ডুবে নিখোঁজ হওয়া দুই সহোদরের মধ্যে বড় ভাই ওমর আলীর মরদেহ শনিবার সকালে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা।


সারিয়াকান্দি থানার এসআই সুব্রত কুমার ঘোষ জানান, শুক্রবার দুপুরে যমুনা নদীতে আনন্দ ভ্রমণ করতে গিয়ে বগুড়া শহরের আটাপাড়ার হোমিও চিকিৎসক আতিকুর রহমানের ছেলে উপশহরের শাহীন ক্যাডেট স্কুলের নবম শ্রেণীর ছাত্র ওমর আলী (১৬) ও তার ছোট একই স্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্র জাহিদ হাসানসহ(১৩) বগুড়া শাহিন স্কুলের ১০/১২ জন শিক্ষার্থী সারিয়াকান্দিতে যমুনার তীরে বেড়াতে আসে। সারিয়াকান্দির কালিতলা ঘাট থেকে বেলা একটার দিকে তারা নৌকায় পার হয়ে পাকুরিয়া চরে যায়। বন্যার পানি শুকিয়ে যাওয়ায় জেগে উঠা চরে তারা ফুটবল খেলার সময় হঠাৎ করে পাশেই নদীতে বল ভেসে যায়। বল ধরতে গিয়ে প্রবল স্রোতের তোড়ে দুই সহোদর ভেসে যায় ।

শুক্রবার বিকেলে চেষ্টা করে স্থানীয় ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা তাদের উদ্ধার করতে ব্যর্থ হয়। রাজশাহী থেকে আসা ফায়ার সার্ভিসের উদ্ধারকারী ডুবুরী দল শানিবার বেলা ১১টায় নদীর কিনারে ভেসে ওঠা ওমর আলী লাশ উদ্ধার করে। সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের ষ্টেশনের কর্মকর্তা আল আমনি জানান এ পর্যন্ত এক জনের লাশ উদ্ধার করা গেছে। আর এক জনের লাশ উদ্ধারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *