সাভারে সবজিবাহী একটি ট্রাকে প্রায় ৪ শ’ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার

ক্রাইম রিপোর্ট

আলমগীর সাভার ঢাকা: সাভারে সবজিবাহী একটি ট্রাকে অভিযান চালিয়ে প্রায় ৪ শ’ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) এর একটি দল। মঙ্গলবার (২০-৮-২০১৯) সন্ধ্যা সাড়ে ৬ টারদিকে সাভার বাজার বাসস্ট্যান্ডের আর এস টাওয়ারের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

বিষয়টি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান র‌্যাব-জানা যায়, র‌্যাব-৪ এর সহকারি পুলিশ সুপার রিফাত বাশার তালুকদারের নেতৃত্বে একটি চৌকস আভিজানিক দল গোপন সূত্রে সংবাদ পেয়ে মঙ্গলবার দুপুর ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত সাভার বাজার বাসস্ট্যান্ডের আরএস টাওয়ারের সামনে অভিযান চালিয়ে একটি সবজিবাহী ট্রাকের ভেতরে থাকা পটলের বস্তার ভেতর ৩৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

এ সময় শাহিদুল সরকার (৪৭) নামের এক মাদক ব্যবসায়ীকেও গ্রেফতার করে।গ্রেফতারকৃত ওই মাদক ব্যবসায়িকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, রাজশাহী ও উত্তরবঙ্গ ফেরত খালি ট্রাক বা পিক-আপে সবজি বহনের কথা বলে সে গোপনে দীর্ঘদিন ধরে ফেন্সিডিল বহন করে আসছিলো। এসব মাদক সাভারসহ ঢাকার বিভিন্ন এলাকায় একরাতের মধ্যেই ছড়িয়ে দেয়া হতো। এ ঘটনায় মঙ্গলবার রাতে র‌্যাব বাদী হয়ে ওই মাদক ব্যবসায়ি শাহিদুল সরকারকে আসামী করে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *