রূপসায় দখলবাজ ভূমিদস্যু আলমগীর অবশেষ বাড়ি ছাড়তে রাজি হলেন

ক্রাইম রিপোর্ট

খুলনা অফিস; আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার সহযোগিতায় অবশেষে বাড়ি মালিক অসহায় শহিদুল সরদার দখলবাজ ভূমিদস্যুর হাত থেকে তার বাড়িটি ফিরে পেতে যাচ্ছেন।
১৮ সেপ্টেম্বর বুধবার রূপসা থানায় উভয়পক্ষকে নিয়ে বসলেন, আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার নেতৃবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। সেখানে
দখলদার আলমগীর সরদার তার সপক্ষে কোনো কাগজপত্র দাখিল করতে ব্যর্থ হয় এবং সালিশে প্রমাণিত হয় আলমগীর সরদার অবৈধভাবে তার ছোট ভাই শহিদুল সরদারের এর বাড়ির তৃতীয় তলার ফ্ল্যাটটি জবর দখল করে রেখেছে। এবং তার ছোট ভাই শহিদুলের এক শতক জমি জবরদখল করে নিজের নতুন বাড়ির সিডি ঘর নির্মাণ সহ ৩৩ মাস যাবৎ বাড়ি ভাড়া দেয়নি। দখলবাজ আলমগীর সকলের সামনে তার দায় স্বীকার করেন। এবং ওয়াদা করেন, বৃহস্পতিবার অর্থাৎ ১৯ সেপ্টেম্বর সকাল দশটার মধ্যে বাড়ি খালি করে দেবেন।
আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার দীর্ঘ প্রচেষ্টা এবং খুলনা জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহর সহযোগীতায় অবশেষে বাড়ি থেকে নামতে রাজি হলেন, দখলবাজ ভূমিদস্যু আলমগীর সরদার। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সামনে সে তার নিজের কৃতকর্মের জন্য ক্ষমা চাইলেন।
এদিকে আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা খুলনা জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহকে অভিনন্দন জানিয়েছেন। অসহায় মানুষের পক্ষে তার আইনী সহযোগীতার জন্য। এ’ছাড়া স্থানীয়ভাবে সহযোগীতা করেছেন,
রূপসা থানা ওসি মোল্লা জাকির হোসেন, রূপসা উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন বাদশা, আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ ফকির, রবিউল ইসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এ সময় উপস্থিত ছিলেন, আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার খুলনা বিভাগীয় প্রেসিডেন্ট ও সাংবাদিক শেখ মোসলেহ উদ্দিন বাদশা, কেন্দ্রীয় মহাসচিব ও বিভাগীয় জেনারেল সেক্রেটারি দেওয়ান ওমর ফারুক ও মহানগর সভাপতি শেখ সালাউদ্দিন আহমেদ পিকু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *