ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের পাশে দাঁড়ালেন ক্রীড়া প্রতিমন্ত্রী

খেলা

অস্ত্রোপচারের মুখোমুখি হওয়া ব্রেইন টিউমারে আক্রান্ত সাবেক জাতীয় দলের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের পাশে এসে দাঁড়ালেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।
তাঁর অস্ত্রোপচার সফল হলেও কিন্তু পুরোপুরি সেরে উঠার জন্য জাতীয় দলের সাবেক এই বাঁহাতি স্পিানরকে আরো ছয়টি কেমোথেরাপি দিতে হবে। কয়েকদিন আগেই নিজের ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছিলেন, কেমো থেরাপির জন্য ৫০ লাখ টাকা যোগাড় করতে নিজের ফ্ল্যাটটিই বিক্রি করতে যাচ্ছেন রুবেল।
সেখানে তিনি লিখেছিলেন, ‘সময় হয়েছে কেমোথেরাপির বিরুদ্ধে লড়াই করার। ইতোমধ্যে চিকিৎসার জন্য আমি এক কোটি টাকা ব্যয় করেছি। বাকী ছয়টি কেমো থেরাপির জন্য দরকার আরো ৫০ লাখ টাকা। সে জন্য আমি আমার ১৫৪০ বর্গ ফিটের ফ্ল্যাটটি জরুরী ভিত্তিতে বিক্রি করতে চাই। কেউ কিনতে চাইলে ইনবক্সে আমার সঙ্গে যোগাযোগ করুন।’
রুবেলের চিকিৎসার জন্য আজ তার হাতে দুই লাখ টাকার একটি চেক তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে চেক বিতরণের সময় উপস্থিত ছিলেন পরিষদের সচিব মাসুদ করিম।
প্রতিমন্ত্রী ভবিষ্যতেও রুবেলের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন এবং উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করবেন মর্মে আশ্বাস প্রদান করেন। সমাজের বিত্তবানদেরও রুবেলেন পাশে দাঁড়ানোর উদাত্ত আহ্বান জানান প্রতিমন্ত্রী রাসেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *