বাড়িতেই আছি, ঘুরে বেড়াচ্ছি না, বিতর্কে মুখ খুললেন অভিষেক

বিনোদন

চৌকস ডেস্ক (কলিকাতা)- করোনা আতঙ্কে কিছুদিন আগেই লন্ডন থেকে ফিরেছেন জিৎ, মিমি সহ বিশ্বনাথ ও অভিষেক চট্টোপাধ্যায়। বাজি ছবির শুটিংয়ের জন্য লন্ডনে ছিলেন এই অভিনেতারা। কিন্তু দেশে ফিরেই সেলফ কোয়ারান্টিনে নিজেদের রাখার সিদ্ধান্ত নেন জিৎ, মিমি ও বিশ্বনাথ। কিন্তু অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় প্রথমে জানান বাড়ি থেকে না বেরোলেও পরিবারের সঙ্গেই সময় কাটাবেন তিনি।

বিদেশ থেকে ফিরলে ১৪ দিন কোয়ারান্টিনে থাকার নির্দেশ দিয়েছে সরকার। তারপরেও অভিষেকের এমন মন্তব্য শুনে তার দায়িত্ববোধ প্রশ্নের মুখে ওঠে। এমনকি এক সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী অভিষেক নাকি বলেছিলেন তিনি এক মঠের অনুষ্ঠানেও যোগ দেবেন। এরপরই সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয় অভিষেকের সমালোচনা।

যদিও একদিনের মাথায় নিজেই ফেসবুকে ভিডিও পোস্ট করে অভিষেক জানালেন, তিনি কোথাও যাচ্ছেন না। বাইরেও বের হচ্ছেন না। আগামী ৩১ শে মার্চ পর্যন্ত তিনি কোয়ারেন্টাইনে থাকছেন। অভিনেতা আরও বলছেন আমি ১৮ মার্চ লন্ডন থেকে দুবাই হয়ে ফিরেছি। কলকাতা বিমানবন্দরে আমার সমস্ত পরীক্ষা হয়। এবং আমার মধ্যে সংক্রমণ নেই বলে ছাড়পত্র দেয়া হয়। তাই আমি সেখান থেকে বাড়িতে এসে স্ত্রী ও মেয়ের সঙ্গে কোয়ারেন্টাইনে রয়েছি। ৩১শে মার্চের আগে আমি বাড়ির বাইরে পা রাখব না। আমি সম্পূর্ণ সুস্থ রয়েছি।

যদিও ভুল খবর প্রকাশিত হচ্ছে যে আমি বিদেশ থেকে ফিরে বাইরে ঘুরে বেড়াচ্ছি। এটি সম্পূর্ণ মিথ্যে। আমি আইসোলেশনেই আছি। প্রসঙ্গত অভিষেক বাজির শুটিংয়ের জন্য লন্ডনে পৌঁছেছিলেন ১৫ মার্চ। কিন্তু করোনাভাইরাসের জেরে তড়িঘড়ি শুটিং পিছিয়ে কলকাতায় ফেরার সিদ্ধান্ত নেওয়া হয়।

তাই আছে ১৮ মার্চ ফেরে বাজির গোটা টিম। এই মুহূর্তে ভারতে আক্রান্তের সংখ্যা ৩০০ ছাড়িয়েছে। মৃত্যু হয়েছে ৫ জনের। কলকাতায় আক্রান্তের সংখ্যা ৪। শনিবার ৫৪ বছরের এক প্রৌঢ়র শরীরে কোভিড ১৯ পজিটিভ পাওয়া গিয়েছে। তিনি দমদমের বাসিন্দা এবং এই মুহূর্তে আমরি হাসপাতালে চিকিৎসাধীন। জানা যাচ্ছে তাঁর কোন বিদেশ যাওয়ার রেকর্ড নেই। যার ফলে চিন্তা আরও বেড়েছে স্বাস্থ্য দফতরের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *