গাজীপুর ও মাওনা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের এি- বার্ষিক সম্মেলন

রাজনীতি

মোঃ আবুল কাশেম, নিজেস্ব প্রতিবেদনঃ গাজীপুরে শ্রীপুর উপজেলায়
তৃণমূল সম্মেলন শুরু করেছেন এমপি ইকবাল হোসেন সবুজ। আজ তারি ধারাবাহিকতায় মাওনা, কাওরাইদ ও গাজীপুর ওয়ার্ড আওয়ামীলীগের এি- বার্ষিক সম্মেলনের আয়োজন করেন।

মাওনা ইউনিয়ন আওয়ামীলীগের ৭,৮,ও ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের এি- বার্ষিক সম্মেলন ১৯ অক্টোবর সিংগার দিঘী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন গাজীপুর ৩ আসনে সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি ,ও সাধারন সম্পাদক গাজীপুর জেলা আওয়ামীলীগ। বক্তব্য রাখেন শ্রীপুর পৌর মেয়র গাজীপুর জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ আনিছুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর জেলা আওয়ামীলীগ এর স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও মাওনা ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি মোঃ আইয়ুব হাসান ভূইয়া। মাওনা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমানের সঞ্চালনায় ,বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি সাফি উদ্দিন মোড়ল, বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ এর কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও মাওনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আমির হামজা। বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের জেলা আওয়ামী- সেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট মোশাররফ হোসেন ভূইয়া। বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেন। উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ, থানা আওয়ামীলীগ, সেচ্ছাসেবক লীগ, যুবলীগ,ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেত্রী বৃন্দ । আলোচনা শেষে, সিনিয়র নেতাদের সমন্বয়ে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করেন, নবনির্বাচিত সভাপতি ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি – সরফুল আলাম মাস্টার ,সাধারণ সম্পাদক- আইয়ুব আলী মাদবর, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি -মমতাজ উদ্দীন , সাধারণর সম্পাদক- আনোয়ার হোসেন, ৯ নং ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি-হাজী নাসির উদ্দিন ভূঁইয়া ,সাধারণ সম্পাদক -নজরুল ইসলাম সরকার ।

এবং গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের ৪,৫,ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের এি- বার্ষিক সম্মেলনে সভাপতি ও সাধারণর সম্পাদক- নির্বাচিত হয়েছেন ৪ নং ওয়ার্ডর সভাপতি মোঃ আব্দুল জলিল। সাধারণ সম্পাদক- মোঃ আজিজ মেম্বার। ৫ নং ওয়ার্ডর সভাপতি মোঃ বীরমুক্তিযোদ্ধা আঃ হামিদ। সাধারণ সম্পাদক- মোঃ জাহাঙ্গীর আলম মাস্টার । ৬নং ওয়ার্ডর সভাপতি মোঃ রফিকুল ইসলাম মাস্টার। ও সাধারণ সম্পাদক- মোঃ ফরিদ আহামেদ।

প্রসঙ্গঃ ইকবাল হোসেন সবুজের আপ্রাণ চেষ্টায় ছাত্র রাজনীতি থেকে শুরু করে সকল রাজনৈতিক অবস্থায় সাফলের দারে পৌঁছে যান তিনি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্তিশালী একটি রাষ্ট্র করার জন্য যে উন্নয়নের ধারাবাহিকতা বয়ে গেছে সে যেন সচল থাকে সে জন্য সজাগ দৃষ্টি রাখার জন্য নেতা-কর্মীদের প্রতি সজাগ দৃষ্টি রাখার জন্য। কোন পেশি শক্তি যেন আমাদের হাতকে কখনো দুর্বল করে দিতে নাপারে। প্রধানমন্ত্রীর হাতেকে শক্তিশালী করার জন্য এম পি সবুজের সাথে সর্বসময় রয়েছেন আলহাজ্ব আনিছুর রহমান মেয়র শ্রীপুর পৌরসভা ও গাজীপুর জেলা আওমীলীগের সাংগঠনিক সম্পাদক। মেয়রও দেশের উন্নয়নমূলক কাজ সহ যেকোনো রাজনৈতিক কাজে ভূমিকা অতুলনীয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *