ইয়ারপুরের ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী উজ্জল হোসেন জনমতে এগিয়ে

সারাদেশ

হেলাল শেখঃ ঢাকার আশুলিয়ার ইয়ারপুর ইউপি’র ৭নং ওয়াডের মেম্বার প্রার্থী হিসেবে এলাকাবাসী সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ উজ্জল হোসেন। তিনি জনমতে এগিয়ে আছেন বলে অনেকেই জানান।
রবিবার (২১ নভেম্বর ২০২১ইং) সন্ধা ৭টার দিকে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের পুকুরপাড় এলাকায় তার নিজ বাসভবনে এক উঠান বৈঠকে স্থানীয় মোঃ আতাউর রহমানের ছেলে উজ্জল হোসেনের পক্ষে আওয়ামীলীগ, যুবলীগ ও স্থানীয়রা আলোচনা সভা করেন। রাজনৈতিক জীবনে নিজ এলাকায় সমাজসেবক হয়ে কাজ করার পাশাপাশি আসন্ন ইউপি নির্বাচনে ৭নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) হয়ে জনসেবা করতে চায় ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক উজ্জল হোসেন। এলাকাবাসীকে নিয়ে পুকুরপাড় তার নিজ বাসভবনে আলোচনা সভা শেষে তার জন্য উপস্থিত সবাই দোয়া করেন।
উজ্জল হোসেনকে ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে আত্মপ্রকাশ সন্তুষ্টি অর্জনের পাশাপাশি জনসমর্থনে পাশে থাকার প্রতিশ্রæতি দেন এলাকাবাসী। এ সময় উজ্জল হোসেন গণমাধ্যমকে বলেন, দীর্ঘদিন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে এলাকার মানুষের পাশে থেকে কাজ করেছি, এখন তারা আমাকে মেম্বার হিসেবে পেতে চায়। তিনি বলেন, এলাকাবাসী আমার উপর সন্তুষ্টি হয়ে আমাকে ভালোবেসে ইয়ারপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য হিসেবে কাজ করার সুযোগ দিতে চায়। তিনি আরও বলেন, আমি তাদের সিদ্ধান্তকে সম্মানের সাথে শ্রদ্ধা জানিয়ে জনসেবায় নিজেকে আত্মপ্রকাশ করতে চাই। উল্লেখ্য, সারা দেশে ধাপে ধাপে অনুষ্ঠিত হচ্ছে ইউপি নির্বাচন। আসন্ন আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন নির্বাচনে আমাকে মেম্বার হিসেবে সমর্থন ও দোয়া চাই। আমি মেম্বার হতে পারলে এলাকায় জনগণের নাগরিক সুবিধাসহ সেবা করবো বলে এই যুবলীগ নেতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *