মানবিক ওসি কামরুল ইসলাম

রাজশাহী


মোঃ আলতাফ হোসেন বাবু, ব্যুরো চীফ, রাজশাহী :
রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার গোদাগাড়ী মডেল থানায় কর্মরত  ওসি কামরুল ইসলাম গত ২০২১ জুন মাসের ১৯ তারিখে অত্র থানায় দায়িত্ব গ্রহণ করেন। 
কানরুল ইসলাম নেত্রকোনা জেলায় জন্ম গ্রহণ করেন। তিনি শিক্ষা জীবন শেষ করে  সরাসরি এস আই পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। 
মোঃ কামরুল ইসলাম  তার  সততা, বিচক্ষণতা, নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন, তার দায়িত্ব শীল কাজে সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের সুনজরে আসায় তিনি একের পর এক বিভিন্ন থানায় কর্মরত থাকাকালীন সময়ে গরীব, দুঃখী ও অসহায় মানুষের সুখে, দুঃখে সার্বিক সহায়তা প্রদান করতে সর্বদা সচেষ্ট থেকে দায়িত্ব পালন করেছেন। 
তার ই ধারাবাহিকতায় ওসি কামরুল ইসলাম গোদাগাড়ী মডেল থানায় দায়িত্ব গ্রহণের পর থেকে তিনি গোদাগাড়ী উপজেলার গরীব, অসহায় ও দুঃখী মানুষের পাশে থেকে আইনগত সার্বিক সহায়তা অব্যাহত রেখেছেন। 
ওসি কামরুল ইসলাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণে ও গোদাগাড়ী মডেল থানায় কর্মরত থাকাকালীন সময়ে পুকুর খনন, নারী নির্যাতন, ধর্ষণ, গুম, হত্যা সহ বিভিন্ন বিষয়ে প্রতিরোধ মুলক আইন প্রয়োগে বদ্ধ পরিকর। 
এক প্রশ্নের জবাবে ওসি কামরুল ইসলাম বলেন, আমি দায়িত্ব গ্রহণের পর থেকে অদ্যাবধি জনগণের মাঝে শান্তি শৃংখলা বজায় রাখতে সর্বদা সচেষ্ট ও সকল অনিয়ম, দুর্নীতি ও গরীর অসহায় মানুষের সেবা দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। 
জনমত জরীপে জানা যায় যে, ওসি কামরুল ইসলাম একজন ভালো মানুষ ও তিনি বিপদ গ্রস্ত, গরীব, অসহায় মানুষের দুঃখ, কষ্ট বুঝেন এবং তিনি আমাদেরকে আইনী সহায়তা প্রদান করে থাকেন এবং ওসি কামরুল ইসলামকে মানবিক ওসি হিসেবে আখ্যা দিলে ভুল হবেনা। 
তথ্য সংগ্রহ চলাকালীন সময়ে তার বিভিন্ন কার্যক্রম পর্যবেক্ষণ কালে তার  এই  সমস্ত কাজে খুশি হয়ে অনেকেই ওসি কামরুল ইসলামকে মানবিক ওসি হিসেবে আখ্যা প্রদান করেন এবং তার ভবিষ্যৎ সার্বিক মঙ্গল কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *