আশুলিয়ায় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র থেকে এক তরুণীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ

ক্রাইম রিপোর্ট

নিজস্ব প্রতিনিধিঃ ঢাকার আশুলিয়ার সরকার মার্কেট এলাকায় অবস্থিত নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ।বৃহস্পতিবার (১৬ জুন ২০২২ইং) রাতে আশুলিয়া থানার (এসআই) ইউনুছ আলী গণমাধ্যমকে বিষয়ে নিশ্চিত করেন।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুছ আলী গণমাধ্যমকে বলেন, গত বুধবার দিবাগত রাত ৯টার দিকে ঘটনাস্থল আশুলিয়ার নরসিংহপুর এলাকার সরকার মার্কেটে অবস্থিত নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র থেকে আশুলিয়া থানা পুলিশকে ফোন দিয়ে জানায় এক নারীর লাশ রেখে তার স্বামীসহ পরিবারের লোকজন পালিয়েছে। এই সংবাদের ভিত্তিতে ভিকটিম নিহতের লাশ উদ্ধার করা হয়।নিহতের পরিচয় পাওয়া গেছে কি না তা জানতে চাইলে তিনি বলেন, নিহতের নাম সিফা মনি (১৯)। নিহতের মৃত্যুর কারণ জানতে চাইলে তিনি বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোরাহওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ব্যাপারে তদন্ত চলছে, পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান। বিষয়টি রহস্যজনক বলেও জানান, এই পুলিশ অফিসার।
উক্ত নিহত নারী সিফা মনি’র লাশের বিষয়ে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের দায়িত্বরত কর্মকর্তা হারুন এর কাছে জানতে চাইলে তিনি গণমাধ্যমকে বলেন, গত বুধবার দিবাগত রাতে ওই নারীর লাশ হাসপাতালে রেখে তার স্বামী পরিচয়দানকারী একজন পুরুষ ও সাথে থাকা এক নারী পালিয়েছে, এরপর আশুলিয়া থানা পুলিশকে খবর দেয়া হয়, এরপর বৃহস্পতিবার নিহতের লাশ উদ্ধার করে নিয়ে যায় থানা পুলিশ। উক্ত লাশের বিষয়টি রহস্যজনক বলে মনে করছেন অনেকেই। সঠিকভাবে তদন্তসহ এ ঘটনার সাথে জড়িতদের আটক করে আইনের আওতায় আনার দাবী জানান সচেতন মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *