দশ পেরিয়ে এগারোতে এশিয়ান টেলিভিশন।

সারাদেশ

রোমান আহমেদঃ শ্রীপুর, গাজীপুর:

১০ বছর পূর্তি ও ১১ বছরে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে গাজীপুর জেলায় “সবার সা‌থে এশিয়ান টে‌লি‌ভিশন” স্লোগানে প্রচারিত বাংলাদেশের অন্যতম জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

১৮ জানুয়ারী (বুধবার) সকাল ১১ ঘটিকায়
গাজীপু‌রের শ্রীপুর উপ‌জেলা অ‌ডিটোরিয়াম ভবন‌ে
এশিয়ান টে‌লি‌ভিশ‌নের গাজীপুর জেলা ও শ্রপিুর প্রতি‌নি‌ধি , মাহমুদুল হাসান ও ক‌বির সরকারের সমন্বয়ে আনন্দ শোভাযাত্রা,কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান, উক্ত অনুষ্ঠানর বিশেষ অতিথি, উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মাহতাব উদ্দিন,
প্রশাসনিক, রাজনৈতিক ব্যাক্তি, সাংবাদিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের নিয়ে কেক কাটেন শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব তরিকুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলার ভাইস চেয়ারম্যান জনাব মাহতাব উদ্দিন, কালি ও কলম তরুণ লেখক পদক প্রাপ্ত আলোচিত তরুণ লেখক , বজলুর রহমান স্মৃতি পদক প্রাপ্ত সাংবাদিক ও (মুক্তিযোদ্ধ গবেষক ) দৈনিক সমকালের গাজীপুর প্রতিনিধি জনাব ইজাজ আহমেদ মিলন,
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব নুরুল আমিন, শ্রীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (অপারেশন) জনাব আশফাকুর আশেকিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির হিমু, মাওনা ইউনিয়ন সাবেক চেয়ারম্যান জনাব আমির হামজা , গাজীপুর সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি মাহফুজুর রহমান ইকবাল , শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি আনিসুর রহমান শামীম ,
শ্রীপুর সাংবাদিক সমিতির সভাপতি মহিউদ্দিন আহমেদ, সম্পাদক মোহাম্মদ আলী বাবুল, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোবারক হোসেন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ এবং বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও প্রশাসনিক ব্যাক্তিবর্গ।

এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় প্রশংসা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি । তিনি আগামী দিনগুলোতে এশিয়ান টিভির সাফল্য কামনা করেন।

এ সময় অন্যান্য অতিথিবৃন্দ এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে উত্তর উত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন । প্রতিষ্ঠাবার্ষিকী ও ১১ বছরে পদার্পণ ও বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহে বিশেষ অবদান রাখায় জেলা প্রতিনিধি মাহমুদুল হাসান ও শ্রীপুর প্রতিনিধি কবির সরকারকে ধন্যবাদ জানান উপস্থিত অতিথি সহ সকলেই। আলোচনা অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথিদের মাঝে এশিয়ান টেলিভিশনের লেগো মিশ্রিত মগ ও ক্রেস্ট প্রদান করা হয়।
এশিয়ান টিভির ১১ বছরে পদার্পণ ও প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে উপস্থিত হওয়ায় এশিয়ান টিভির জেলা প্রতিনিধি অনুষ্ঠান সঞ্চালক মোঃ মাহমুদুল হাসান উপস্থিত সকল অতিথিবৃন্দকে শুভেচ্ছা জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
পরিশেষে অতিথিদের নিয়ে আনন্দ শোভাযাত্রা ও কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন শ্রীপুর প্রতিনিধি কবির সরকার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *