1. sokalerbangla@gmail.com : admin :
  2. pphelp90@gmail.com : jahid hasa : jahid hasa
  3. shahriarnishat84@gmail.com : Nishat Shahria : Nishat Shahria
  4. sholimuddin1986@gmail.com : Sholim : Sholim
  5. smnazrulislam.official@gmail.com : SM Nazrul Islam : SM Nazrul Islam
May 25, 2024, 11:39 pm
Title :
ফেনী জেলায় ৬টি উপজেলায় কিশোর গ্যাংয়ের দৌরাত্ম্য, নেপথ্যে ক্ষমতাধর ‘বড় ভাইয়েরা’ নোয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নাজিম উদ্দিন রাণীশংকৈলে মাটি খুঁড়লেই মিলছে স্বর্ণ বেগমগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শাহেদ শাহরিয়ার দোয়াত কলম প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে আশুলিয়ায় ২২জন জামায়েত নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ লালমনিরহাটের হাতীবান্ধায় অসহায় ও দঃস্থ মানুষের মাঝে ঐচ্ছিক তহবিল হতে নগদ অর্থ বিতরণ আশুলিয়ায় কিশোর গ্যাং মাদক সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত করার দাবীতে দাবীতে মানববন্ধন রাসিকের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় অবকাঠামো ব্যবস্থাপনা কর্মশালা অনুষ্ঠিত সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ ব্র্যাক ইউনিভার্সিটির এক ঝাঁক মেধাবী তরুণ রোবোটিক ইঞ্জিনিয়ারিং মঙ্গল তরী আবিষ্কার করেছেন

২৫ লাখ টাকার গা‌ড়ি পেলেন ২৫৭ টাকা রিচার্জে

Reporter Name
  • Update Time : Sunday, September 17, 2023,
  • 128 Time View

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

সাত দিন আগে নগদে ২৫৭ টাকা রিচার্জ করে লক্ষ্মীপুরের রায়পুর চরপাতা গ্রামের বেকার যুবক উৎপল চন্দ্র দাশ। এতেই তার ভাগ্য (কপাল) খুলে যায়। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাতে উৎপলের কাছে ফোন আসে তিনি ডিজিটাল আর্থিক সেবা প্রতিষ্ঠান নগদের পক্ষ থেকে ২৫ লাখ টাকার টয়োটা এক্সিও ব্র্যান্ডের গাড়ি জিতে নিয়েছেন।

শনিবার (১৬ সেপ্টেম্বর) নগদের পক্ষ থেকে এ উপহার তুলে দিতে হেলিকপ্টারযোগে রায়পুরে উৎপলের বাড়িতে হাজির হন জনপ্রিয় টিভি অভিনেতা ‘কাবিলা’ খ্যাত জিয়াউল হক পলাশ। এ সময় তাকে দেখতে এলাকাবাসী ভিড় জমান।

নগদের গ্রাহক উৎপল মৃত প্রফুল্ল চন্দ্র দাস ও মিলি রানী দাসের ছেলে। উপহার হাতে পেয়ে এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘সাত দিন আগে আমি ২৫৭ টাকা রিচার্জ করেছিলাম। এতে পুরস্কার জেতার সংবাদ শুক্রবার রাতে পেয়েছি। শনিবার বিকালে নগদ কর্তৃপক্ষ ও অভিনেতা জিয়াউল হক পলাশ ভাই হেলিকপ্টারযোগে আমার বাড়িতে হাজির হয়। গাড়িটি পেয়ে আমি ও আমার পরিবার খুবই আনন্দিত।’

উৎপলের স্ত্রী শিবানী রানী বলেন, ‘এতো খুশি হয়েছি যে, বলে বোঝাতে পারবো না। আমি পলাশ ভাইয়ার অনেক বড় ফ্যান।’

এ বিষয়ে উৎপলের মা মিলি রানী বলেন, ‘অনেক খুশি হইছি। আমার মানিক-রতন গাড়ি পাইছে। আশীর্বাদ করি নগদেরে।’

টয়োটা এক্সিও মডেলের গাড়িটির বাজার মূল্য প্রায় ২০ লাখ ৫০ হাজার টাকা। কাগজপত্রসহ দাম প্রায় ২৫ লাখ টাকা হবে বলে নিশ্চিত করেছে উৎপলের পরিবার।

স্থানীয় লোকজন জানান, এটা অনেক বড় খুশির খবর। এটি অনেক আনন্দের কথা। আমরা গ্রাম বাসি অনেক খুশি হয়েছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved dailychoukas.com 2018
Theme Customized BY LatestNews