1. sokalerbangla@gmail.com : admin :
  2. Jahid0197@gmail.com : jahid hasan : jahid hasan
  3. sholimuddin1986@gmail.com : Sholim Uddin : Sholim Uddin
February 23, 2024, 11:13 pm
Title :
সদরপুরের ভাষাণচরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় আশুলিয়ায় সামান্য বৃষ্টিতে পানির নিচে রাস্তা—হাজার হাজার শ্রমিকসহ জনগণের চরম দুভোর্গ! চমেক হাসপাতাল থেকে আবারো ১ দালাল গ্রেপ্তার রাজশাহী পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সদা প্রস্তুত: সেনা প্রধান শফিউদ্দিন আহমেদ তানোরে যুবলীগ নেতা জিয়াউর হত্যার ঘটনায় ১৫ জনের বিরুদ্ধে মামলা রাজশাহী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের উদ্যোগে প্রেস রিলিজ গাইডলাইন ও ভিডিও এডিটিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত খাগড়াছড়ি , পানছড়ি থানায় (এক) কেজি গাঁজা সহ ০২(দুই) জন আসামী গ্রেফতার গাজীপুরের শ্রীপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

সিরিয়ারওল্যাভরভপররাষ্ট্রমন্ত্রীর গাজা নিয়ে আলোচনায় যুদ্ধবিরতির আহ্বান

Reporter Name
  • Update Time : Friday, January 19, 2024,
  • 42 Time View

বিবৃতিতে বলা হয়,রাশিয়ার পররাষ্ট্রমন্ত্রী সের্গেই ল্যাভরভ ও সিরিয়ার পররাষ্ট্রমন্ত্রী ফয়সাল মেকদাদ মস্কোতে এক বৈঠকে গাজা উপত্যকার পরিস্থিতি নিয়ে আলোচনায় অবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান জানিয়েছেন। রাশিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয় এক বিবৃতিতে এ কথা জানান।
বিবৃতিতে বলা হয়, আলোচনায় মধ্যপ্রাচ্যের ক্রমবর্ধমান পরিস্থিতির দিকে বিশেষ মনোযোগ দেওয়া হয়। মন্ত্রীরা গাজা উপত্যকায় অবিলম্বে যুদ্ধবিরতি ও ফিলিস্তিনি ছিটমহলের জনসংখ্যার মুখোমুখি মানবিক সমস্যার সমাধানের প্রয়োজনীয়তার উপর গুরুত্বারোপ করেন। খবর তাসের।
বৈঠকে আরো জোর দিয়ে বলা হয় , এই অঞ্চলের অন্যান্য দেশ, বিশেষ করে সিরিয়া, লেবানন ও ইয়েমেনে সামরিক সংঘর্ষের সম্প্রসারণ ঘটাতে পারে এমন কোনো উস্কানিমূলক পদক্ষেপ অগ্রহণযোগ্য।
মন্ত্রণালয় জানায় বিৃতিতে বলা হয়েছে, বিদ্যমান আন্তর্জাতিক আইনের ভিত্তিতে মধ্যপ্রাচ্যে একটি দীর্ঘস্থায়ী ও ব্যাপক মীমাংসা অর্জনের জন্য বহুপাক্ষিক প্রচেষ্টার দাবি রয়েছে।
মন্ত্রণালয় বলেছে, শীর্ষ কূটনীতিকরা সিরিয়া ও তার আশেপাশের বর্তমান পরিস্থিতি  সংঘাত-পরবর্তী পুনর্গঠনের লক্ষ্যসমূহ এবং দেশটির সার্বভৌমত্ব, ঐক্য ও আঞ্চলিক অখন্ডতার প্রতি সম্মানের নীতিমালা মেনে চলাসহ একটি ব্যাপক মীমাংসার অগ্রগতি নিয়েও বিশদ আলোচনা করেছেন।
মন্ত্রণালয় আরো জানায়, বৈঠকে রাশিয়া ও সিরিয়ার বহুমাত্রিক অংশীদারিত্বের অব্যাহত শক্তিশালীকরণ সম্পর্কিত গুরুত্বপূর্ণ বিষয়গুলোর বিবেচনায় পারস্পরিক লাভজনক বাণিজ্য, অর্থনৈতিক ও মানবিক সহযোগিতা গড়ে তোলার স্বার্থে কিছু বাস্তব পদক্ষেপের বিষয়ে দুই শীর্ষ কূটনীতিক একমত হন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved dailychoukas.com 2018
Theme Customized BY LatestNews