1. sokalerbangla@gmail.com : admin :
  2. pphelp90@gmail.com : jahid hasa : jahid hasa
  3. shahriarnishat84@gmail.com : Nishat Shahria : Nishat Shahria
  4. sholimuddin1986@gmail.com : Sholim : Sholim
  5. smnazrulislam.official@gmail.com : SM Nazrul Islam : SM Nazrul Islam
July 27, 2024, 4:38 am
Title :
বাংলাদেশে এলো পিজিএম-এফআইইঞ্জিন প্রযুক্তির নতুন হোন্ডা এসপি ১৬০ মাল্টিন্যাশনাল কোম্পানির বিজনেস সেমিনার অনুষ্ঠিত। রাজশাহী মোহনপুর উপজেলা পরিষদেরচেয়ারম্যান আফজাল হোসেন বকুলেরদোয়া মাহফিল অনুষ্ঠান খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানায় পুলিশের অভিযানে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন আসামী গ্রেফতার খাগড়াছড়ি, দিঘীনালা উপজেলা  আন্দোলনের নামে মুক্তিযোদ্ধাদের কটূক্তির প্রতিবাদ বিক্ষোভ করেন রাজশাহীতে ধারের টাকা চাওয়াতেএ টিএস আই মো:আনিছুর রহমান প্রতারক,নাহিদের শিকার হলেন চট্টগ্রামের কর্ণফুলীতে কিশোরীকে সংঘবদ্ধ  ধর্ষণ মামলার পলাতক (৩) আসামি গ্রেপ্তার সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের স্ত্রী লাকীর বিরুদ্ধে চট্টগ্রামে (বিএমইউজে) প্রতিবাদ সভা অনুষ্ঠিত ফেনীর মুহুরী-কহুয়া নদীর বাঁধ ভেঙে ১০ গ্রাম প্লাবিত, পরিদর্শনে প্রতিমন্ত্রী মেধাভিত্তিক নিয়োগের পরিপত্র বহাল রাখাসহ বিভিন্ন দাবীতে ঢাকা-আরিচা মহাসড় অবরোধ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : Tuesday, January 23, 2024,
  • 96 Time View
Daily Choukas

শাহিন আহমেদ

সোমবার ২২ জানুয়ারি ২০২৪ দামপাড়া চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে সিএমপির ডিসেম্বর-২০২৩ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব কৃষ্ণ পদ রায়।

এসময় সিএমপি কমিশনার তার বক্তব্যে নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এই ধারা অব্যাহত রাখার জন্য সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার পরামর্শ দেন। তিনি সকল জোনের ডিসিদের তাদের আওতাধীন এলাকায় মাদক ও ছিনতাই প্রতিরোধে অধিকতর তৎপর হতে বলেন। রুজুকৃত মামলা ও অভিযোগসমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করতে নির্দেশ দেন। এছাড়াও ট্রাফিক বিভাগকে আরো গতিশীল হওয়ার জন্য নির্দেশ প্রদান করেন।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব আবদুল মান্নান মিয়া, বিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আব্দুল ওয়ারীশ ( অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সভায় ডিসেম্বর -২০২৩ মাসে ৬৪টি ওয়ারেন্ট এর সাজাপ্রাপ্ত আসামি আটক, বিকাশে পুলিশের এসপি পরিচয়ে প্রতারনাকারীকে গ্রেফতার, চোরাই স্বর্ণ উদ্ধার ও আসামি গ্রেফতার, চমেক হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতক উদ্ধার, চোরাই সিএনজি সহ আসামি গ্রেফতার, জাল টাকা উদ্ধার ও আসামি গ্রেফতার, চোরাই মালামাল উদ্ধার ও কুলেস চুরি মামলার আসামি গ্রেফতার।

হত্যা মামলার আসামি গ্রেফতার, প্রতারক চক্র গ্রেফতার ও চুরি যাওয়া অর্থ উদ্ধার, চুরি যাওয়া পিকআপ উদ্ধার ও আসামি গ্রেফতার, চোরাই মোটরসাইকেল উদ্ধার ও আসামি গ্রেফতার, পেট্রোল দিয়ে অগ্নিসংযোগের ঘটনায় আসামি গ্রেফতার, ডাকাত/ছিনতাইকারী আটক ও মাদক উদ্ধার ও ভালো কাজের জন্য বিভিন্ন ক্যাটেগরিতে সকল স্তরের ৩৬ জন পুলিশ সদস্যকে  নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়।

ডিসেম্বর ২০২৩ মাসে শ্রেষ্ঠ বিভাগের ডিসি হিসেবে নির্বাচিত হয়েছেন অতিরিক্ত ডিআইজি জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এবং শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার নির্বাচিত হয়েছেন জনাব অতনু চক্রবর্তী, সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন)।

শ্রেষ্ঠ থানা-কোতোয়ালী (জনাব এস এম ওবায়েদুল হক, পুলিশ পরিদর্শক ) ; গোয়েন্দা বিভাগের শ্রেষ্ঠ টিম জনাব জনাব মোঃ রুহুল আমিন, পুলিশ পরিদর্শক (নিঃ), ডিবি-দক্ষিণ, সিএমপি, চট্টগ্রাম; শ্রেষ্ঠ এসআই-১ম মোঃ মেহেদী হাসান, কোতোয়ালী থানা, সিএমপি, চট্টগ্রাম; শ্রেষ্ঠ এসআই-২য় এসআই (নিঃ) মোঃ আব্দুল্লাহ,  বায়েজিদ বোস্তামী থানা, সিএমপি, চট্টলাম; শ্রেষ্ঠ এএসআই-১ম এএসআই (নিঃ) সোহেল আহমেদ, পাঁচলাইশ থানা, সিএমপি, চট্টগ্রাম; শ্রেষ্ঠ এএসআই-২য় এএসআই (নিঃ) রাজীব দে, খুলশী থানা, সিএমপি, চট্টগ্রাম; শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী এসআই-এসআই (নিঃ) মেহেদী হাসান, কোতোয়ালী থানা, সিএমপি, চট্টগ্রাম; শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী এএসআই- এএসআই (নিঃ) সোহেল আহমেদ, পাঁচলাইশ থানা, সিএমপি, চট্টগ্রাম; শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী অফিসার (১ম)- এসআই (নিঃ) সঞ্জীব কুমার আচার্য্য, কোতোয়ালী থানা, সিএমপি, চট্টগ্রাম; শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী অফিসার (২য়)-এসআই (নিঃ) শরীফ উদ্দিন, চান্দগাঁও থানা, সিএমপি, চট্টগ্রাম; শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার এসআই (নিঃ) রনি তালুকদার, ইনচার্জ বক্সিরহাট পুলিশ ফাঁড়ি, কোতোয়ালী থানা, সিএমপি, চট্টগ্রাম; শ্রেষ্ঠ চোরাইগাড়ী উদ্ধারকারী অফিসার (১ম)- এসআই (নিঃ) মোহাম্মদ ইমরান, চকবাজার খানা, সিএমপি, চট্টগ্রাম; শ্রেষ্ঠ চোরাইগাড়ী উদ্ধারকারী অফিসার (২য়)- এসআই (নিঃ) মোঃ নুরুল আবছার, খুলশী থানা, সিএমপি, চট্টগ্রাম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved dailychoukas.com 2018
Theme Customized BY LatestNews