1. sokalerbangla@gmail.com : admin :
  2. Jahid0197@gmail.com : jahid hasan : jahid hasan
  3. sholimuddin1986@gmail.com : Sholim Uddin : Sholim Uddin
February 23, 2024, 11:19 pm
Title :
সদরপুরের ভাষাণচরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় আশুলিয়ায় সামান্য বৃষ্টিতে পানির নিচে রাস্তা—হাজার হাজার শ্রমিকসহ জনগণের চরম দুভোর্গ! চমেক হাসপাতাল থেকে আবারো ১ দালাল গ্রেপ্তার রাজশাহী পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সদা প্রস্তুত: সেনা প্রধান শফিউদ্দিন আহমেদ তানোরে যুবলীগ নেতা জিয়াউর হত্যার ঘটনায় ১৫ জনের বিরুদ্ধে মামলা রাজশাহী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের উদ্যোগে প্রেস রিলিজ গাইডলাইন ও ভিডিও এডিটিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত খাগড়াছড়ি , পানছড়ি থানায় (এক) কেজি গাঁজা সহ ০২(দুই) জন আসামী গ্রেফতার গাজীপুরের শ্রীপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : Tuesday, January 23, 2024,
  • 50 Time View
Daily Choukas

শাহিন আহমেদ

সোমবার ২২ জানুয়ারি ২০২৪ দামপাড়া চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে সিএমপির ডিসেম্বর-২০২৩ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব কৃষ্ণ পদ রায়।

এসময় সিএমপি কমিশনার তার বক্তব্যে নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এই ধারা অব্যাহত রাখার জন্য সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার পরামর্শ দেন। তিনি সকল জোনের ডিসিদের তাদের আওতাধীন এলাকায় মাদক ও ছিনতাই প্রতিরোধে অধিকতর তৎপর হতে বলেন। রুজুকৃত মামলা ও অভিযোগসমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করতে নির্দেশ দেন। এছাড়াও ট্রাফিক বিভাগকে আরো গতিশীল হওয়ার জন্য নির্দেশ প্রদান করেন।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব আবদুল মান্নান মিয়া, বিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আব্দুল ওয়ারীশ ( অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সভায় ডিসেম্বর -২০২৩ মাসে ৬৪টি ওয়ারেন্ট এর সাজাপ্রাপ্ত আসামি আটক, বিকাশে পুলিশের এসপি পরিচয়ে প্রতারনাকারীকে গ্রেফতার, চোরাই স্বর্ণ উদ্ধার ও আসামি গ্রেফতার, চমেক হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতক উদ্ধার, চোরাই সিএনজি সহ আসামি গ্রেফতার, জাল টাকা উদ্ধার ও আসামি গ্রেফতার, চোরাই মালামাল উদ্ধার ও কুলেস চুরি মামলার আসামি গ্রেফতার।

হত্যা মামলার আসামি গ্রেফতার, প্রতারক চক্র গ্রেফতার ও চুরি যাওয়া অর্থ উদ্ধার, চুরি যাওয়া পিকআপ উদ্ধার ও আসামি গ্রেফতার, চোরাই মোটরসাইকেল উদ্ধার ও আসামি গ্রেফতার, পেট্রোল দিয়ে অগ্নিসংযোগের ঘটনায় আসামি গ্রেফতার, ডাকাত/ছিনতাইকারী আটক ও মাদক উদ্ধার ও ভালো কাজের জন্য বিভিন্ন ক্যাটেগরিতে সকল স্তরের ৩৬ জন পুলিশ সদস্যকে  নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়।

ডিসেম্বর ২০২৩ মাসে শ্রেষ্ঠ বিভাগের ডিসি হিসেবে নির্বাচিত হয়েছেন অতিরিক্ত ডিআইজি জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এবং শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার নির্বাচিত হয়েছেন জনাব অতনু চক্রবর্তী, সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন)।

শ্রেষ্ঠ থানা-কোতোয়ালী (জনাব এস এম ওবায়েদুল হক, পুলিশ পরিদর্শক ) ; গোয়েন্দা বিভাগের শ্রেষ্ঠ টিম জনাব জনাব মোঃ রুহুল আমিন, পুলিশ পরিদর্শক (নিঃ), ডিবি-দক্ষিণ, সিএমপি, চট্টগ্রাম; শ্রেষ্ঠ এসআই-১ম মোঃ মেহেদী হাসান, কোতোয়ালী থানা, সিএমপি, চট্টগ্রাম; শ্রেষ্ঠ এসআই-২য় এসআই (নিঃ) মোঃ আব্দুল্লাহ,  বায়েজিদ বোস্তামী থানা, সিএমপি, চট্টলাম; শ্রেষ্ঠ এএসআই-১ম এএসআই (নিঃ) সোহেল আহমেদ, পাঁচলাইশ থানা, সিএমপি, চট্টগ্রাম; শ্রেষ্ঠ এএসআই-২য় এএসআই (নিঃ) রাজীব দে, খুলশী থানা, সিএমপি, চট্টগ্রাম; শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী এসআই-এসআই (নিঃ) মেহেদী হাসান, কোতোয়ালী থানা, সিএমপি, চট্টগ্রাম; শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী এএসআই- এএসআই (নিঃ) সোহেল আহমেদ, পাঁচলাইশ থানা, সিএমপি, চট্টগ্রাম; শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী অফিসার (১ম)- এসআই (নিঃ) সঞ্জীব কুমার আচার্য্য, কোতোয়ালী থানা, সিএমপি, চট্টগ্রাম; শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী অফিসার (২য়)-এসআই (নিঃ) শরীফ উদ্দিন, চান্দগাঁও থানা, সিএমপি, চট্টগ্রাম; শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার এসআই (নিঃ) রনি তালুকদার, ইনচার্জ বক্সিরহাট পুলিশ ফাঁড়ি, কোতোয়ালী থানা, সিএমপি, চট্টগ্রাম; শ্রেষ্ঠ চোরাইগাড়ী উদ্ধারকারী অফিসার (১ম)- এসআই (নিঃ) মোহাম্মদ ইমরান, চকবাজার খানা, সিএমপি, চট্টগ্রাম; শ্রেষ্ঠ চোরাইগাড়ী উদ্ধারকারী অফিসার (২য়)- এসআই (নিঃ) মোঃ নুরুল আবছার, খুলশী থানা, সিএমপি, চট্টগ্রাম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved dailychoukas.com 2018
Theme Customized BY LatestNews