1. sokalerbangla@gmail.com : admin :
  2. pphelp90@gmail.com : jahid hasa : jahid hasa
  3. shahriarnishat84@gmail.com : Nishat Shahria : Nishat Shahria
  4. sholimuddin1986@gmail.com : Sholim : Sholim
  5. smnazrulislam.official@gmail.com : SM Nazrul Islam : SM Nazrul Islam
September 19, 2024, 2:00 am
Title :
একদফা দাবিতে রাজশাহী নার্সিং কলেজের শিক্ষক- শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষে রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ ও শোভাযাত্রা সফল অভিযানের স্বার্থে মাদকদ্রব্য অধিদপ্তরকে অস্ত্র দেওয়া প্রয়োজন: স্বরাষ্ট্র উপদেষ্টা রাজশাহীতে জাতীয় পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা বিষয়ক গবেষণা এবং প্রশিক্ষণ ইনস্টিটিউট উদ্বোধন রাজশাহীর সেই যুবলীগ নেতা রুবেল পাঁচ দিনের রিমান্ডে গোদাগাড়ী থানার নতুন ওসি মনিরুল ইসলাম এর যোগদান সম্পাদক পরিষদের বিবৃতি—আন্দোলনের পর সাংবাদিকদের বিরুদ্ধে হত্যা মামলা সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচ্ছে সাংবাদিকদের বিরুদ্ধে হত্যা মামলা অন্তর্বর্তী সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচ্ছে! বন্যা-দুর্গত মানুষের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প ফুলগাজী, ফেনী সেচ্ছাসেবক দলের সভাপতির উপর হামলার প্রতিবাদে মোহনপুরে বিক্ষোভ মিছিল

আশুলিয়ায় অসহায় নারীকে অমানুষিক নির্যাতন ও হত্যার চেষ্টা অভিযোগ বাড়িওয়ালার বিরুদ্ধে!

Reporter Name
  • Update Time : Tuesday, January 23, 2024,
  • 211 Time View

বিশেষ প্রতিনিধিঃ ঢাকার আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ভাদাইলে ভাড়াটিয়া এক অসহায় বিধবা নারীকে মারপিট ও অমানুষিক নির্যাতন করে হত্যার চেষ্টা অভিযোগ বাড়িওয়ালা পরিবারের বিরুদ্ধে। এ ব্যাপারে আশুলিয়া থানায় মামলা করে বিপাকে পড়েছেন ওই ভাড়াটিয়া ভুক্তভোগী বিধবা নারী মোছাঃ ইতি (৩২)।
মঙ্গলবার (২৩ জানুয়ারি ২০২৪ইং) উক্ত মামলার বাদী মোছাঃ ইতি গণমাধ্যমকে বলেন, আমার স্বামী মৃত ইব্রাহিম, আমার স্বামী মৃত্যুর পর আমার সন্তানদের নিয়ে খুব কষ্টে জীবনযাপন করছি, আমি এক অসহায় বিধবা নারী, আমার জমানো কিছু টাকা ছিলো—বিশ্বাস করে বাড়িওয়ালা মোঃ নজরুল ইসলামের স্ত্রী মোছাঃ বিউটি আক্তারকে ৫০ হাজার টাকা দিয়েছি, টাকা লেনদেনের চুক্তিনামা দলিল করা হয় কিন্তু তারা আমার পাওনা টাকা না দিয়ে চুক্তিনামা কাগজপত্র ছিনিয়ে নিয়ে গেছে, আমার কেউ নেই তাই তারা এমন সাহস করেছে। সেই টাকা ফেরত চাইলে তাদের সাথে আমার একাধিকবার ঝগড়া বিবাদ হয়। গত ০১/১০/২০২৩ইং মারধরের ঘটনা ঘটায় তারা এবং গত ২২/০৮/২০২৩ইং তারিখ সন্ধা সাড়ে ৬টার দিকে আবারও আমি আমার পাওনা টাকা ফেরত চাইলে তারা নিজেদের পরিবারের সবাই লোকজন দলবেঁধে এসে আমাকে মারপিট করে অমানুষিক নির্যাতন করেছে। আমি সঠিক বিচার পাওয়ার আসায় স্থানীয় ৬নং ওয়ার্ড মেম্বার সাদেক ভুঁইয়ার কাছে গিয়েও কোনো সমাধান না পেয়ে আশুলিয়া থানায় গিয়ে এ ব্যাপারে একটি মামলা দায়ের করেছি। আশুলিয়া থানার মামলা নং ০৯। তারিখ ০২/১০/২৩ইং, ধারা ১৪৩/৪৪৮/৩২৩/ ৩২৪/ ৩০৭/ ৩৭৯/ ৩৪/ ৩৫৪/ পেনাল কোর্ট রুজু করা হয়।
উক্ত মামলার বিবাদী—আসামীরা হলেন, ১। মোঃ আশরাফুল (৩৫), পিতা—এমারত আলী, ২। মোছাঃ বিউটি বেগম (৪০), স্বামী মোঃ নজরুল, ৩। মোঃ নজরুল ইসলাম (৪৫), পিতা—এমারত আলী, ৪। মোছাঃ মোর্শেদা (৪৫), স্বামী মোঃ সিরাজ, ৫। মোছাঃ মমতাজ, স্বামী এমারত আলী, ৬। মোছাঃ আয়েশা বেগম, স্বামী আব্দুর রব, সর্ব সাং ভাদাইল, থানা আশুলিয়া, জেলা ঢাকা।
এলাকাবাসী জানায়, বিধবা অসহায় নারী মোছাঃ ইতি তার সন্তানদের নিয়ে এক বেলা খায় আর এক বেলা না খেয়ে মানবেতর জীবনযাপন করছেন, বাড়ি ভাড়া দেওয়ার মতো ব্যবস্থাও তার নেই বললে চলে। তার পাওনা টাকা দিয়ে দিলে এই মামলায় যাওয়ার মতো সাহস পেতো না সে। এখন মামলা করে আদালতে যাওয়ার আসার গাড়ি ভাড়া খরচ না থাকায় তিনি মামলা চালাতে গিয়েও বিপাকে পড়েছেন, এমনকি তাকে বাড়িওয়ালা বিভিন্ন ভাবে হুমকি প্রধান করছে বলে ভুক্তভোগীর দাবী।
এই মামলার বিবাদী পক্ষ আশুলিয়া থানার ধামসোনা ইউনিয়নের ভাদাইলের স্থানীয় বাসিন্দা মোঃ এমারত আলীর ছেলে মোঃ নজরুল ইসলামের কাছে মোবাইল ফোনে তাদের বাড়ির ভাড়াটিয়া মোছাঃ ইতি’র মামলার বিষয়ে জানতে চাইলে তিনি দাবী করেন ইতি একজন খারাপ প্রকৃতির নারী তার পাওনা টাকা দিয়ে দেওয়া হয়েছে। ভুক্তভোগী মোছাঃ ইতিকে মারপিট করে অমানুসিক নির্যাতন করা হয়েছে এ বিষয়ে জানতে চাইলে তা অস্বীকার করেন বিবাদী পক্ষের নজরুল ইসলাম, তিনি আরো বলেন, আদালত থেকে আমরা সবাই জামিনে আসছি। বাদী আদালতে যায়না বলে উল্টো অভিযোগ করেন বিবাদীরা।
উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ—পরিদর্শক (এসআই) আসলাম বলেন, মামলার বাদী মোছাঃ ইতি বেশি কথা বলে আর উনাকে মারপিট করা হয়েছে তার জরুরী বিভাগ রোগীর টিকিট—পুলিশ কেইস ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ধামরাই, ঢাকা এর ছাড়পত্র আমাকে দিতে বলেন, আমি মামলার রিপোর্ট সঠিক সময় আদালতে দিয়ে দিবো। পুলিশ ও র‌্যাব জানায়, এই মামলার আসামীরা সবাই আদালত থেকে জামিনে আছে। উক্ত বিষয়ে ধারাবাহিক পর্ব—১।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved dailychoukas.com 2018
Theme Customized BY LatestNews