1. sokalerbangla@gmail.com : admin :
  2. pphelp90@gmail.com : jahid hasa : jahid hasa
  3. shahriarnishat84@gmail.com : Nishat Shahria : Nishat Shahria
  4. sholimuddin1986@gmail.com : Sholim : Sholim
  5. smnazrulislam.official@gmail.com : SM Nazrul Islam : SM Nazrul Islam
September 19, 2024, 4:41 pm
Title :
রাজশাহী মোহনপুর জাহানাবাদে ধৌড়সাবার নই নদীতে অবৈধভাবে সুতি জাল দিয়ে মাছ শিকার কালে মোবাইল কোর্ট অভিযান চট্টগ্রামে সাহা আমানত বিমানবন্দরে ৮লাখ রিয়াল-দিরহাম সহ দুবাইগামী যাত্রী আটক মেগাপ্রকল্পের জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত পরিবারের ন্যায্যতার দাবি অবৈধ ক্যাফেইন যুক্ত রেড বুল এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি, যেন দেখার কেহ নাই ! একদফা দাবিতে রাজশাহী নার্সিং কলেজের শিক্ষক- শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষে রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ ও শোভাযাত্রা সফল অভিযানের স্বার্থে মাদকদ্রব্য অধিদপ্তরকে অস্ত্র দেওয়া প্রয়োজন: স্বরাষ্ট্র উপদেষ্টা রাজশাহীতে জাতীয় পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা বিষয়ক গবেষণা এবং প্রশিক্ষণ ইনস্টিটিউট উদ্বোধন রাজশাহীর সেই যুবলীগ নেতা রুবেল পাঁচ দিনের রিমান্ডে গোদাগাড়ী থানার নতুন ওসি মনিরুল ইসলাম এর যোগদান

চাচার শাবুলের আঘাতে ভাতিজা রহিম গুরুতর আহত

মোঃ আলতাফ হোসেন বাবু
  • Update Time : Wednesday, May 22, 2024,
  • 111 Time View


গত ১৯/০৫ / ২০২৪ ইং তারিখ সন্ধ্যার সময় পারিবারিক কলহের জেরে গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের কদম শহর ফকিরপাড়া গ্রামের আলিফুল পিতা – মৃত সিরাজ,তার ভাতিজা আহত রহিমের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে হত্যার উদ্দেশ্যে হাতে থাকা শাবুল দিয়ে ভাতিজা রহিমকে মেরে গুরুতর যখন করলে লোকজন গিয়ে গুরুতর আহত অবস্থায় রহিমকে সেখান থেকে উদ্ধার করে রামেক হাসপাতালে চিকিৎসার উদ্দেশ্যে ভর্তি করা হয়।
কর্তব্যরত চিকিৎসক তার চিকিৎসা করেন।

যখমী আব্দুর রহিম জানাই গত ২০/০৫/২০২৪ ইং তারিখে এ বিষয়ে সে বাদী হয়ে গোদাগাড়ী মডেল থানায় একটি এজাহার দায়ের করেছে।
ভুক্তভোগী ও তার পরিবার নায্য বিচার দাবি করেছে এবং সে আরও জানাই তার চাচা আলিফুল তাকে ও তার পরিবার সহ তার লোকজনকে যেখানে একা পাবে সেখানেই মারধর করবে। সে ও তার লোকজন আতংকে চলাফেরা করছে।

ভুক্তভোগী রহিম আরও জানাই, তার চাচা আলিফুল শুধু তাকে নয় তার পরিবারের প্রায় এভাবেই মেরে জখম করে এবং বুক বাড়িয়ে বলে, আমার বড় বড় ম্যান আছে এ রকম দুই চারজনকে মেরে ফেললে আমার কেউ কিছুই করতে পারবেনা! আব্দুর রহিম তার চাচা আলিফুল ও তার ইন্ধন দাতা কুচক্রী মহলের সন্ত্রাসী কর্মকাণ্ডের নায্য বিচার দাবি করেছে এবং গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ ও যথাযথ কর্তৃপক্ষের সু দৃষ্টি আকর্ষণ করেছে।

এলাকায় অনেকের সাথে কথা বলে জানা যায়, আলিফুল একজন ভয়ংকর সন্ত্রাসী হয়ে উঠেছে, তার বিচার হওয়া দরকার।

আব্দুর রহিম আরও জানাই তার চাচা আলিফুলকে এলাকার কোন কুচক্রী মহল সহ কেউ ইন্ধন দাতা হিসেবে সাহস যোগাচ্ছে!

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মতিনের সাথে গতকাল রাতে কথা বলা হয়েছে এবং তিনি আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved dailychoukas.com 2018
Theme Customized BY LatestNews