1. sokalerbangla@gmail.com : admin :
  2. pphelp90@gmail.com : jahid hasa : jahid hasa
  3. shahriarnishat84@gmail.com : Nishat Shahria : Nishat Shahria
  4. sholimuddin1986@gmail.com : Sholim : Sholim
  5. smnazrulislam.official@gmail.com : SM Nazrul Islam : SM Nazrul Islam
September 7, 2024, 11:53 pm
Title :
রাজশাহীর গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ী মাদারপুরের ফুরকোন, কোটিপতি -মোঃ আলতাফ হোসেন বাবুবিভাগীয় চিফ, রাজশাহী। বহাল তবিয়তে ‘র’ এজেন্ট কামরুজ্জামান মামুন অবৈধ অস্ত্র উদ্ধারের প্রক্রিয়া অব্যাহত রেখেছেন, সারা বাংলাদেশের ন্যায় আর এমপির বোয়ালিয়া মডেল থানা রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোহাম্মদ আবু সুফিয়ান এর যোগদান – স্বৈরাচার হাসিনা সরকারের পেতাত্মা মোজাম্মেল  হোসেন হেলাল ছেলে সহ পালিয়েছে মালয়েশিয়া বিএনপি জাতীয় নির্বাহী কমিটির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সংগ্রামী জননেতা এবিএম মোশারেফ হোসেন সহ উপজেলা নেতা কর্মী নিয়ে সাংবাদিকের সাথে মতবিনিময় সভা আমিনপুর থানা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সবাইকে অভিনন্দন রাজশাহী মোহনপুর উপজেলায় এসিডি প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে রাজশাহী নওগাঁ মহাসড়কে মোহনপুর নন্দনহাট সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন একজন ব্র্যাক কর্মী রাজশাহীতে আইনশৃঙ্খলা বাহিনীর করাসব মিথ্যা মামলা পুনঃতদন্তের দাবিতে মানববন্ধন

রাজশাহী মোহনপুর উপজেলা পরিষদেরচেয়ারম্যান আফজাল হোসেন বকুলেরদোয়া মাহফিল অনুষ্ঠান

Reporter Name
  • Update Time : Sunday, July 14, 2024,
  • 49 Time View

দৈনিক চৌকস :ভ্রাম্যমান
প্রতিনিধি : রাজিব খাঁন

১৩/৭/২৪ রাজশাহীর মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেন বকুল ও ভাইস চেয়ারম্যান বিন বিল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবা বেগম দায়িত্বভার গ্রহণ করেছেন। তাদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে  শনিবার মোহনপুর উপজেলা পরিষদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ঘাসিগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য, জনপ্রশাসন মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহা. আসাদুজ্জামান আসাদ।

বিশেষ অতিথি ছিলেন, মোহনপুর উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, জেলা পরিষদ সদস্য দিলীপ কুমার সরকার তপন, জেলা আওয়ামী লীগের আলফোর রহমান, সোহরাব মাষ্টার,প্যানেল মেয়র রুস্তম আলী, ইউপি চেয়াম্যান আব্দুল মান্নান, মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডলসহ উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দ। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন খ. ম শামসুল আলম।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আসাদুজ্জামান আসাদ বলেন, মোহনপুর উপজেলা পরিষদের নির্বাচনে এবার ৬ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে আফজাল হোসেন বকুল চেয়ারম্যান নির্বাচিত হন। ছয় জন প্রার্থীই আওয়ামী লীগের লোক। নির্বাচনের কাজ শেষ হয়েছে। এখন আমরা সবাই মিলে দলকে শক্তিশালী করবো। আমি নবনির্বাচিত চেয়ারম্যানদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সেইসাথে আমার পক্ষ থেকে তাদের সর্বাত্মক সহযোগিতা করবো।

নির্বাচনের আগে ও পরে আমার বিরুদ্ধে যারা কাজ করেছে। আমি তাদেরকে বলবো, আসুন এক সাথে সবাই মিলে কাজ করি। তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার সারা দেশে উন্নয়ন করছে। তারই ধারাবাহিকতায় মোহনপুর উপজেলায় ব্যাপক উন্নয়ন হবে। আপনারা প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন সুস্থ থেকে দেশের উন্নয়নে কাজ করে যেতে পারেন। সেইসাথে মোহনপুর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের জন্য দোয়া করবেন। তারা যেনো সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারেন। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved dailychoukas.com 2018
Theme Customized BY LatestNews