1. sokalerbangla@gmail.com : admin :
  2. pphelp90@gmail.com : jahid hasa : jahid hasa
  3. shahriarnishat84@gmail.com : Nishat Shahria : Nishat Shahria
  4. sholimuddin1986@gmail.com : Sholim : Sholim
  5. smnazrulislam.official@gmail.com : SM Nazrul Islam : SM Nazrul Islam
September 16, 2024, 7:50 pm
Title :
রাজশাহীর সেই যুবলীগ নেতা রুবেল পাঁচ দিনের রিমান্ডে গোদাগাড়ী থানার নতুন ওসি মনিরুল ইসলাম এর যোগদান সম্পাদক পরিষদের বিবৃতি—আন্দোলনের পর সাংবাদিকদের বিরুদ্ধে হত্যা মামলা সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচ্ছে সাংবাদিকদের বিরুদ্ধে হত্যা মামলা অন্তর্বর্তী সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচ্ছে! বন্যা-দুর্গত মানুষের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প ফুলগাজী, ফেনী সেচ্ছাসেবক দলের সভাপতির উপর হামলার প্রতিবাদে মোহনপুরে বিক্ষোভ মিছিল ★★খুলনায় কর্মরত দৈনিক চৌকস পত্রিকার প্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ★★ সিএমপি কমিশনার নগরবাসীর অভিযোগ শুনবেন সরাসরি প্রতি মঙ্গলবার করিমগঞ্জের জয়কা ইউনিয়ন বিএনপির আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মোহনপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্কাউটের ড্রাম সেট উপকরণ বিতরণ

গোদাগাড়ী থানা থেকে চুরি হওয়া বাইক উদ্ধার করলো বিএনপি নেতাকর্মীরা

Reporter Name
  • Update Time : Friday, August 9, 2024,
  • 241 Time View

আরিফ হোসেন স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ী মডেল থানা থেকে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে বিএনপি নেতাকর্মীরা। বৃহস্পতিবার সন্ধ্যায় উদ্ধার হওয়া মোটরসাইকেল দুটি থানায় জমা দেন নেতাকর্মীরা । গতকাল বৃহস্পতিবার রাতে এসব তথ্য নিশ্চিত করেন গোদাগাড়ী থানার এসআই মোঃ রফিকুল ইসলাম।

এসআই রফিকুল ইসলাম জানান দেশে বৈষম্য বিরোধী ছাত্র ও গণ–আন্দোলনের মুখে শেখ হাসিনার সরকার সম্পূর্ণভাবে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছিল। পুলিশকে জনগণের শত্রু বানিয়ে শেষ পর্যায়ে ভূরাজনীতিতেও প্রায় একা হয়ে পড়েছিলেন তিনি।

অবশেষে গণ–আন্দোলনের মুখে শেখ হাসিনাকে দেশ ছাড়তে হয়। গত সোমবার তাঁর পদত্যাগ ও দেশ ছাড়ার ঘটনা ঘটে।
তিনি জানান সরকার পদত্যাগের পর থেকে আমরা পুলিশ সদস্যরা নিজেদের নিরাপত্তার জন্য থানা থেকে বিছিন্ন হয়ে আত্মগোপনে চলে যায়। এ সুযোগকে কাজে লাগিয়ে চোর ও দুষ্কৃতিকারীরা থানা থেকে দূইটি মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়।

তিনি আরও জানান আমরা বাইক চুরির ঘটনাটি বিএনপি নেতা পলাশের মাধ্যমে রাজশাহী ১ আসনের ধানের শীষের কান্ডারি বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মেজর জেনারেল শরিফ উদ্দিন সাহেবকে (অব:) অবগত করি । অবশেষে মেজর জেনারেল শরিফ সাহেব এর নির্দেশনায় বিএনপি নেতাকর্মীদের প্রচেষ্টায় চুরি হওয়া মোটরসাইকেল দুটি উদ্ধার করে ৯ আগষ্ট বৃহস্পতিবার আমদের থানায় সোপর্দ করে নেতাকর্মীরা।

উল্লেখ্য উদ্ধার হওয়া মোটরসাইকেল দুটির মধ্যে
১টি ডিসকভার কালো রংয়ের ১২৫ সিসি মটর সাইকেল যাহার রেজি নং- রাজশাহী-হ ১৭-৬৬৮৭ যাহার চেসিস নং- BY5MTF66813 ও ১টি লাল রংয়ের জেলিন ৮০ সিসি রেজি বিহীন মটরসাইকেল যাহার চেসিস নং- LAAAAKDL590001882 উক্ত মটরসাইকেল দুইটি স্থানীয় বিএনপির নেতা কর্মিরা উদ্ধার করিয়া থানায় নিয়ে আসিয়া থানা হেফাজতে প্রদান করিলে এসআই রফিকুল ইসলাম মটরসাইকেল দুইটি নিজ জিম্মায় গ্রহণ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved dailychoukas.com 2018
Theme Customized BY LatestNews