1. sokalerbangla@gmail.com : admin :
  2. pphelp90@gmail.com : jahid hasa : jahid hasa
  3. shahriarnishat84@gmail.com : Nishat Shahria : Nishat Shahria
  4. sholimuddin1986@gmail.com : Sholim : Sholim
  5. smnazrulislam.official@gmail.com : SM Nazrul Islam : SM Nazrul Islam
October 18, 2024, 8:44 am
Title :
রাজশাহীর মতিহার থানার চর শ্যামপুর অভিযান চালিয়ে ৫ জুয়াড়ি গ্রেপ্তার রাজশাহী কাটাখালী সড়কের পাশ থেকে রিকশা চালকের মরদেহ উদ্ধার রাজশাহী মোহনপুর উপজেলার ৪ নং মৌগাছি ইউনিয়নের মাখনপুর গ্রামে এক বৃদ্ধাকে হত্যার চেষ্টা রাজশাহীতে চলছে শাটডাউন পল্লী বিদ্যুতের ২০ কর্মকর্তা চাকরিচ্যুতকরার প্রতিবাদে রাজশাহী মোহনপুর বাকশিমুইল করিশা উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল টুর্নামেন্টেরফাইনাল খেলা অনুষ্ঠিত হয় রাজশাহীতে আন্দোলনে নিহত সাকিবের শাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন রাজশাহী মোহনপুর আমরাইল উত্তরপাড়াগ্রামে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা রাজশাহী মহানগরীতে নিখোঁজ দুই শিশুসহ দুই নারীকে উদ্ধার করেছে রাজপাড়া থানা পুলিশ ব্যবসায়ী সিন্ডিকেট ভেঙ্গে, দালাল সাংবাদিক ও খুনি পুলিশ সদস্যদের গ্রেপ্তার করতে হবে এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ: পাসের হার ৭৭.৭৮ শতাংশ

নগরীর ৭৮টি মন্ডপে রাসিকের নগদ অর্থ সহায়তা প্রদান

Reporter Name
  • Update Time : Sunday, October 6, 2024,
  • 20 Time View

আরিফ হোসেন রাজশাহী: শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দ ও বিভিন্ন পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দকে রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। রোববার ৬ অক্টোবর দুপুরে নগরভবনে সচিব মহোদয়ের দপ্তর কক্ষে রাজশাহী সিটি কর্পোরেশনের প্রশাসক ও বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর মহোদয়ের পক্ষে নেতৃবৃন্দকে নগদ সহায়তার অর্থ তুলে দেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সরকারি বরাদ্দের পাশাপাশি রাসিকের পক্ষ থেকে নগরীর ৭৮টি মন্ডপে রাসিকের পক্ষ থেকে প্রতিটি পূজা কমিটিকে ২০হাজার টাকা নগদ অর্থ সহায়তা করা হয়েছে।

এ সময় রাসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের ভাইস চেয়ারম্যান বাংলাদেশ জাতীয়তাবাদী দল নির্বাহী কমিটির সদস্য দেবাশিষ রায় মধু, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্ট রাজশাহীর সভাপতি অচিন্ত্য কুমার বিশ্বাস সান্টু, সাধারণ সম্পাদক অশোক কুমার সাহা, উৎসব ক্লাবের সভাপতি স্বপন কুমার রায়, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আনন্দ মোহন মণ্ডল, রাসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ঈ-সাঈদ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved dailychoukas.com 2018
Theme Customized BY LatestNews