1. sokalerbangla@gmail.com : admin :
  2. pphelp90@gmail.com : jahid hasa : jahid hasa
  3. shahriarnishat84@gmail.com : Nishat Shahria : Nishat Shahria
  4. sholimuddin1986@gmail.com : Sholim : Sholim
  5. smnazrulislam.official@gmail.com : SM Nazrul Islam : SM Nazrul Islam
October 18, 2024, 4:21 am
Title :
রাজশাহী মোহনপুর বাকশিমুইল করিশা উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল টুর্নামেন্টেরফাইনাল খেলা অনুষ্ঠিত হয় রাজশাহীতে আন্দোলনে নিহত সাকিবের শাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন রাজশাহী মোহনপুর আমরাইল উত্তরপাড়াগ্রামে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা রাজশাহী মহানগরীতে নিখোঁজ দুই শিশুসহ দুই নারীকে উদ্ধার করেছে রাজপাড়া থানা পুলিশ ব্যবসায়ী সিন্ডিকেট ভেঙ্গে, দালাল সাংবাদিক ও খুনি পুলিশ সদস্যদের গ্রেপ্তার করতে হবে এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ: পাসের হার ৭৭.৭৮ শতাংশ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) চট্টগ্রাম জেলার ৩১সদস্য কমিটি ঘোষণা  রাজশাহী মোহনপুর উপজেলায় আওয়ামীসন্ত্রাসীদের ফেসবুকে মিথ্যাচারের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় রাজশাহী মোহনপুর উপজেলায় আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উদযাপন হয়েছে আন্তর্জাতিক জুরি বোর্ডে অভিনেতা এনায়েত উল্ল্যাহ সৈয়দ

রাজশাহী মোহনপুরে আ.লীগ নেতার মরদেহ মগরা বিলের ইলসা বাড়িথেকেউদ্ধার,পরিবারের দাবি হত্যা

Reporter Name
  • Update Time : Wednesday, October 9, 2024,
  • 73 Time View

দৈনিক চৌকস :প্রতিনিধি
খোন্দকার মেজবাউল ইসলাম

রাজশাহীর মোহনপুর উপজেলায় মগরা বিলের ইলসা বাড়ি পটলক্ষেত থেকে
সাহাবুল ইসলাম (৪২) নামের এক আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের সদস্যদের দাবি, পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। তিনি উপজেলার কেশরহাট পৌরসভার গোপইল গ্রামের মৃত জেহের আলীর ছেলে।
বুধবার (৯ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার মগরা বিলের ইসলাবাড়ির পাশে মোল্লাপুকুর এলাকা একটি পটলক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি কেশরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সক্রিয় সদস্য ছিলেন বলে জানান স্থানীয়রা।
পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ৬ টার সময় নুর মোহাম্মদ নামের এক ব্যক্তি সাহাবুল ইসলামের মরদেহ পটলক্ষেতে দেখে পরিবারের লোকজনকে খবর দেন। মরদেহের পাশে বিষের বোতল পড়েছিল। পরে মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।
মোহনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান বলেন, কি কারণে মৃত্যু হয়েছে এটি স্পষ্ট না। তবে মরদেহের পাশে বিষের বোতল দেখে ধারণা করা হচ্ছে, তিনি বিষ খেয়ে আত্মহত্যা করতে পারেন। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তিনি আরও বলেন, সাহাবুল পেশায় একজন কৃষক।
কেশরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহীনুর আলম বলেন, সাহাবুল ইসলাম ওয়ার্ড আওয়ামী লীগের কমিটির এক নম্বর সক্রিয় সদস্য ছিলেন।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হান্নান বলেন, সাহাবুল গত কাল মঙ্গলবার ১১ টার দিকে বাড়ি থেকে বের হন। সারা দিন বাড়িতে না ফেরায়, রাত থেকে তার পরিবারের সদস্যরা খোঁজ শুরু করেন। বুধবার সকালে স্থানীয় একজন কৃষক জমিতে কাজে গেলে সাহাবুলের লাশ দেখতে পেয়ে। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশটি উদ্ধার করে নিয়ে আসে থানায়। প্রাথমিক সুরতহালে লাশের পাশে একটি বিষের বোতল পাওয়া গেছে। তার মুখে বিষের গন্ধ ছিল। এএ বিষয়ে মোহনপু তিনি বলেন লাস্টটি ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved dailychoukas.com 2018
Theme Customized BY LatestNews