1. sokalerbangla@gmail.com : admin :
  2. pphelp90@gmail.com : jahid hasa : jahid hasa
  3. shahriarnishat84@gmail.com : Nishat Shahria : Nishat Shahria
  4. sholimuddin1986@gmail.com : Sholim : Sholim
  5. smnazrulislam.official@gmail.com : SM Nazrul Islam : SM Nazrul Islam
September 19, 2024, 10:15 pm
Title :
রাজশাহী মোহনপুর জাহানাবাদে ধৌড়সাবার নই নদীতে অবৈধভাবে সুতি জাল দিয়ে মাছ শিকার কালে মোবাইল কোর্ট অভিযান চট্টগ্রামে সাহা আমানত বিমানবন্দরে ৮লাখ রিয়াল-দিরহাম সহ দুবাইগামী যাত্রী আটক মেগাপ্রকল্পের জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত পরিবারের ন্যায্যতার দাবি অবৈধ ক্যাফেইন যুক্ত রেড বুল এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি, যেন দেখার কেহ নাই ! একদফা দাবিতে রাজশাহী নার্সিং কলেজের শিক্ষক- শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষে রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ ও শোভাযাত্রা সফল অভিযানের স্বার্থে মাদকদ্রব্য অধিদপ্তরকে অস্ত্র দেওয়া প্রয়োজন: স্বরাষ্ট্র উপদেষ্টা রাজশাহীতে জাতীয় পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা বিষয়ক গবেষণা এবং প্রশিক্ষণ ইনস্টিটিউট উদ্বোধন রাজশাহীর সেই যুবলীগ নেতা রুবেল পাঁচ দিনের রিমান্ডে গোদাগাড়ী থানার নতুন ওসি মনিরুল ইসলাম এর যোগদান

হাইওয়ে পুলিশের প্রতিষ্ঠা বার্ষিকীঅতিরিক্ত আইজিপি মো: শাহাবুদ্দিন খান বিপিএম , বার মহোদয়ের জন্মদিন

Reporter Name
  • Update Time : Thursday, June 13, 2024,
  • 46 Time View

দৈনিক চৌকস :ভ্রাম্যমাণ
প্রতিনিধি : মোঃরাজিব খাঁন

হাইওয়ে পুলিশের প্রতিষ্ঠা বার্ষিকী বা হাইওয়ে পুলিশের প্রধান অতিরিক্ত আইজিপি মো: শাহাবুদ্দিন খান বিপিএম (বার) মহোদয়ের জন্মদিন একইদিনে অর্থাৎ ১১জুন হওয়ায় হাইওয়ে পুলিশে কর্মরত সিনিয়র কর্মকর্তা ও অন্যান্য পদমর্যাদার পুলিশ সদস্যগণের উপস্থিতিতে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়াম রাজারবাগে হাইওয়ে পুলিশের প্রতিষ্ঠা বার্ষিকী এবং হাইওয়ে হেডকোয়ার্টারের সম্মেলন কক্ষে অতিরিক্ত আইজিপি মহোদয়ের জন্মদিন পৃথক ২টি অনুষ্ঠানের মাধ্যমে উদযাপন করা হয়।

মঙ্গলবার (১১ জুন ২০২৪) সন্ধ্যা ৭টায় হাইওয়ে পুলিশ হেডকোয়ার্টারের সম্মেলন কক্ষে হাইওয়ে পুলিশের প্রধান অতিরিক্ত আইজিপি মো: শাহাবুদ্দিন খান বিপিএম (বার) মহোদয়ের জন্মদিনে ডিআইজি (উত্তর বিভাগ) অতিরিক্ত দায়িত্ব ডিআইজি (অ্যাডমিন ও অপারেশনস্) মাহ্ফুজুর রহমান, বিপিএম (বার) এর নের্তৃত্বে হাইওয়ে পুলিশের সিনিয়র কর্মকর্তাগণ ফুলেল শুভেচছা জানিয়ে এবং জন্মদিনের কেক কেটে সীমিত পরিসরে শুভ জন্মদিন উদযাপন করেন। এ সময় হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের পক্ষ থেকে অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম হাইওয়ে পুলিশের প্রধান অতিরিক্ত আইজিপি মো: শাহাবুদ্দিন খান বিপিএম (বার)কে ফুল দিয়ে জন্মদিনের শুভেচছা ও শুভ কামনা জানান।

হাইওয়ে পুলিশের প্রতিষ্ঠা বার্ষিকী এবং হাইওয়ে পুলিশের প্রধান অতিরিক্ত আইজিপি মো: শাহাবুদ্দিন খান বিপিএম (বার) এর জন্মদিন একইদিন অর্থাৎ ১১ জুন হওয়ায় স্বাভাবিকভাবেই হাইওয়ে পুলিশ, হাইওয়ে পুলিশে কর্মরত সকল পদমর্যাদার প্রতিটি সদস্যের প্রতি এবং মহাসড়ক ও পরিবহন সেক্টরের প্রতি মহোদয়ের আছে অকৃত্রিম ভালবাসা। এই কারণেই তিনি হাইওয়ে পুলিশের সেবার মান বৃদ্ধি এবং তা স্মার্ট ও ইনটেলিজেন্ট ভাবে প্রদান করার জন্য হাইওয়ে পুলিশে বডি ওর্ন ক্যামেরা লাইভ স্ট্রিমিং এর মাধ্যমে ২৪ ঘন্টা ব্যবহার করা, hello hp app, hello hp ops, সিসিটিভি মনিটরিং সিস্টেমের সঠিক ব্যবহারসহ নানাবিধ উদ্যোগ নিয়েছেন। এ ছাড়াও তিনি মহাসকের শৃঙ্খলা, ট্রাফিক ব্যবস্থাপনা, দুর্ঘটনা প্রতিরোধ, ডাকাতি, ছিনতাই ও চাঁদাবাজি প্রতিরোধে নিয়েছেন নানাবিধ উদ্যোগ। ফলশ্রুতিতে হাইওয়ে পুলিশ এখন দিনদিন হয়ে উঠছে পরিবহন সেক্টরের মালিক ও শ্রমিক নের্তৃবিন্দের আস্থা ও ভরসার জায়গা।

এ সময় আরো উপস্থিত ছিলেন ডিআইজি (পূর্ব বিভাগ) মাহবুবুর রহমান, পিপিএম (বার), অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন) মোঃ ইকবাল হোসেন, পিপিএম-সেবা, অ্যাডিশনাল ডিআইজি (পশ্চিম বিভাগ) সঞ্জয় কুমার কুন্ডু, অ্যাডিশনাল ডিআইজি (পূর্ব বিভাগ) বেগম ফরিদা ইয়াসমিন, বিপিএম, অ্যাডিশনাল ডিআইজি (উত্তর বিভাগ) নাবিলা জাফরিন রীনা, অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) পুলিশ সুপার (গাজীপুর রিজিয়ন) মোঃ মোস্তাফিজুর রহমান, অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) পুলিশ সুপার (প্রশাসন) ড.আ.ক.ম. আকতারুজ্জামান বসুনিয়া, অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) পুলিশ সুপার (রংপুর রিজিয়ন) মোহাম্মদ জাকারিয়া, অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) পুলিশ সুপার (মাদারীপুর রিজিয়ন) মোহাম্মদ শাহিনুর আলম খান, অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) পুলিশ সুপার (সিলেট রিজিয়ন) মোঃ শহিদ উল্লাহ, বগুড়া রিজিয়নের পুলিশ সুপার মোঃ হাবিবুর রহমান, ময়মনসিংহ রিজিয়নের পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ, খুলনা রিজিয়নের পুলিশ সুপার মোঃ ইব্রাহিম খলিল সহ হাইওয়ে পুলিশের অন্যান্য পদমর্যাদার পুলিশ সদস্য বৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved dailychoukas.com 2018
Theme Customized BY LatestNews