1. sokalerbangla@gmail.com : admin :
  2. pphelp90@gmail.com : jahid hasa : jahid hasa
  3. shahriarnishat84@gmail.com : Nishat Shahria : Nishat Shahria
  4. sholimuddin1986@gmail.com : Sholim : Sholim
  5. smnazrulislam.official@gmail.com : SM Nazrul Islam : SM Nazrul Islam
September 19, 2024, 4:58 pm
Title :
রাজশাহী মোহনপুর জাহানাবাদে ধৌড়সাবার নই নদীতে অবৈধভাবে সুতি জাল দিয়ে মাছ শিকার কালে মোবাইল কোর্ট অভিযান চট্টগ্রামে সাহা আমানত বিমানবন্দরে ৮লাখ রিয়াল-দিরহাম সহ দুবাইগামী যাত্রী আটক মেগাপ্রকল্পের জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত পরিবারের ন্যায্যতার দাবি অবৈধ ক্যাফেইন যুক্ত রেড বুল এনার্জি ড্রিংক দেশের খোলা বাজারে বিক্রি, যেন দেখার কেহ নাই ! একদফা দাবিতে রাজশাহী নার্সিং কলেজের শিক্ষক- শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষে রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ ও শোভাযাত্রা সফল অভিযানের স্বার্থে মাদকদ্রব্য অধিদপ্তরকে অস্ত্র দেওয়া প্রয়োজন: স্বরাষ্ট্র উপদেষ্টা রাজশাহীতে জাতীয় পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা বিষয়ক গবেষণা এবং প্রশিক্ষণ ইনস্টিটিউট উদ্বোধন রাজশাহীর সেই যুবলীগ নেতা রুবেল পাঁচ দিনের রিমান্ডে গোদাগাড়ী থানার নতুন ওসি মনিরুল ইসলাম এর যোগদান

রাজশাহী আরএমপি’র মতিহার থানার চৌকস একটি টিম,এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেন

Reporter Name
  • Update Time : Thursday, June 27, 2024,
  • 72 Time View

দৈনিক চৌকস : ভ্রাম্যমান প্রতিনিধি
মোঃরাজিব খাঁন

রাজশাহী বিশ্ববিদ্যালয় বোটানিক্যাল গার্ডেন এলাকা থেকে ছিনতাইয়ের অভিযোগে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: রাহাদ আলী (১৯) রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ললিতাহার (খড়খড়ি কমলাপুর) এলাকার মো: রায়হান আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, নড়াইল সদর থানার দিঘলিয়া এলাকার মো: জিহাদ মোল্যা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী। গতকাল ২৬ জুন ২০২৪ সন্ধ্যায় সে তার বান্ধবীকে সঙ্গে নিয়ে  বোটানিক্যাল গার্ডেনে ঘুরছিল। এসময় একজন ছিনতাইকারী ভয়ভীতি দেখিয়ে তাদের কাছে থাকা দুইটি মোবাইল ফোনও নগদ ১ হাজার ২০০ টাকা ছিনিয়ে নেয়। এরপর ছিনতাইকারী তার বান্ধবীর বিকাশ অ্যাকাউন্ট থেকে ৪০০ টাকা রিচার্জ করে নেয়। এ ঘটনার সময় জিহাদের এক বন্ধু তাকে  ফোন করে। তখন জিহাদ কৌশলে ফোন রিসিভ করে চিৎকার দেয়। তখন ছিনতাইকারীর সাথে জিহাদের ধস্তাধস্তি  হয়। ধস্তাধস্তির এক পর্যায়ে ছিনতাইকারী জিহাদের হাতে কামড় দিয়ে চারুকলা গেইটের দিকে দৌড় দেয়।এরপর সেখান থেকে মোটরসাইকেল নিয়ে দ্রুত মেহেরচন্ডি কড়ইতলার দিকে চলে যায়। উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে মতিহার থানায় একটি ছিনতাই মামলা রুজু হয়।

আরএমপি মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে মতিহার থানা পুলিশের একটি টিম আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করেন।

মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজের দিকনির্দেশনায় এসআই মো: পলাশ আলী ও তার টিম গতকাল ২৬ জুন ২০২৪ দিবাগত রাত সাড়ে ৪ টায় আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের দেওয়া তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি রাহাদ আলীকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে ছিনতাই কাজে  ব্যবহৃত মটরসাইকেলটি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আরএমপি’র মতিহার ও চন্দ্রিমা থানায় দুটি মামলা রয়েছে। ছিনতাইকৃত মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved dailychoukas.com 2018
Theme Customized BY LatestNews