1. sokalerbangla@gmail.com : admin :
  2. pphelp90@gmail.com : jahid hasa : jahid hasa
  3. shahriarnishat84@gmail.com : Nishat Shahria : Nishat Shahria
  4. sholimuddin1986@gmail.com : Sholim : Sholim
  5. smnazrulislam.official@gmail.com : SM Nazrul Islam : SM Nazrul Islam
October 18, 2024, 12:24 pm
Title :
রাজশাহীর মতিহার থানার চর শ্যামপুর অভিযান চালিয়ে ৫ জুয়াড়ি গ্রেপ্তার রাজশাহী কাটাখালী সড়কের পাশ থেকে রিকশা চালকের মরদেহ উদ্ধার রাজশাহী মোহনপুর উপজেলার ৪ নং মৌগাছি ইউনিয়নের মাখনপুর গ্রামে এক বৃদ্ধাকে হত্যার চেষ্টা রাজশাহীতে চলছে শাটডাউন পল্লী বিদ্যুতের ২০ কর্মকর্তা চাকরিচ্যুতকরার প্রতিবাদে রাজশাহী মোহনপুর বাকশিমুইল করিশা উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল টুর্নামেন্টেরফাইনাল খেলা অনুষ্ঠিত হয় রাজশাহীতে আন্দোলনে নিহত সাকিবের শাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন রাজশাহী মোহনপুর আমরাইল উত্তরপাড়াগ্রামে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা রাজশাহী মহানগরীতে নিখোঁজ দুই শিশুসহ দুই নারীকে উদ্ধার করেছে রাজপাড়া থানা পুলিশ ব্যবসায়ী সিন্ডিকেট ভেঙ্গে, দালাল সাংবাদিক ও খুনি পুলিশ সদস্যদের গ্রেপ্তার করতে হবে এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ: পাসের হার ৭৭.৭৮ শতাংশ

সাংবাদিক রাশেদুল ইসলাম কে হেনস্তার প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন

Reporter Name
  • Update Time : Sunday, September 29, 2024,
  • 208 Time View

শাহীন আলম

সংবাদ সংগ্রহের সময় সাংবাদিক রাশেদুল ইসলাম কে হেনস্তা ও হামলাকারী  বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম মিয়া,  পিআইও জিয়াউর রহমান ও ওসি মিজান এর  শাস্তির দাবিতে মানববন্ধন করেছে চট্টগ্রামে কর্মরত সাংবাদিকেরা। আয়োজিত মানববন্ধন থেকে বক্তারা হেনস্তা হুমকি ও হামলার ঘটনায় ক্ষোভ প্রকাশ করে এসব ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

রবিবার (২৯শে সেপ্টেম্বর) বেলা ৩ টার দিকে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন-সিআরএ’র উদ্যোগে সংগঠনের সভাপতি সোহাগ আরিফনের সভাপতিত্বে দপ্তর সম্পাদক আশরাফ উদ্দীনের সঞ্চালনায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

আয়োজিত মানববন্ধনে বক্তারা বলেন, চারিদিকে অন্যায় অত্যাচার ও দখলের মাত্রা বেড়ে সাংবাদিকতা আজ হুমকির মুখে। যখনই সাংবাদিকেরা কোন অপরাধের সংবাদ সংগ্রহ করতে যায় তখন তারা পরিকল্পিত হামলার শিকার হচ্ছেন। এতে সমাজের নানান অসংগতি তুলে ধরা দিন দিন কঠিন হয়ে পড়ছে। দোষী ব্যক্তিদের শাস্তি না হলে অপরাধপ্রবণতা বৃদ্ধি পাবে। দ্রুত অপরাধীদের গ্রেপ্তারসহ সঠিক তদন্ত করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা এবং অপরাধীকে আইনের আওতায় আনার দাবি জানান।

বক্তারা আরো বলেন,অপরাদ বিচিত্রা মফস্বল সম্পাদক সাংবাদিক রাশেদুল ইসলাম কে হেনস্তাকারী বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম মিয়া, পিআইও জিয়াউর রহমান ও ওসি মিজানসহ ঘটনার সাথে জড়িত সকল অপরাধীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা গেলে দুর্বৃত্তরা নতুন করে অপরাধ করতে ভয় পাবে।

এবং পুলিশ বিভাগকে সঠিক তদন্ত করে অপরাধীকে আইনের আওতায় আনতে হবে। এ সময় ভুক্তভোগী সাংবাদিক রাশেদুল ইসলাম বলেন, আমি বরগুনার একটি সরকারি দপ্তরে দুর্নীতির তথ্য পেয়ে বাস্তবতা যাচাই করার জন্য সরকারি আমলা কর্তৃক তথ্য চাওয়ায় আমাকে অন্যায় ভাবে অপদস্থ করে মিথ্যা অপবাদ দিয়েছে বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম মিয়া, পিআইও জিয়াউর রহমান ও ওসি মিজান। আমি সবার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ন সম্পাদক আব্দুল কাদের রাজু, অর্থ সম্পাদক মোঃ রাশেদ, প্রচার সম্পাদক সাইফুদ্দিন রমিজ, আপ্যায়ন সম্পাদক আবুল হাসনাত মিনহাজ, সহ অর্থ সম্পাদক এবাদুল, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন চট্টগ্রাম জেলার উপদেষ্টা হাসান মামুন, চট্টগ্রাম জেলার সভাপতি শহিদুল ইসলাম, সাংবাদিক বেলাল হোসেন, হেলাল উদ্দীন, মুরাদ, মাজহারুল ইসলাম রানা, আরিফ হোসেন, জহির উদ্দিন, ইসমাই ইমন, মাসুদ, শাহিন আলম, সাংবাদিক আজাদ চৌধুরী, সাংবাদিক তৌহিদ, সাংবাদিক বাবলু ও ফারুক সহ আরো অনেকেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved dailychoukas.com 2018
Theme Customized BY LatestNews