1. sokalerbangla@gmail.com : admin :
  2. pphelp90@gmail.com : jahid hasa : jahid hasa
  3. shahriarnishat84@gmail.com : Nishat Shahria : Nishat Shahria
  4. sholimuddin1986@gmail.com : Sholim : Sholim
  5. smnazrulislam.official@gmail.com : SM Nazrul Islam : SM Nazrul Islam
October 18, 2024, 6:16 am
Title :
রাজশাহী মোহনপুর বাকশিমুইল করিশা উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল টুর্নামেন্টেরফাইনাল খেলা অনুষ্ঠিত হয় রাজশাহীতে আন্দোলনে নিহত সাকিবের শাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন রাজশাহী মোহনপুর আমরাইল উত্তরপাড়াগ্রামে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা রাজশাহী মহানগরীতে নিখোঁজ দুই শিশুসহ দুই নারীকে উদ্ধার করেছে রাজপাড়া থানা পুলিশ ব্যবসায়ী সিন্ডিকেট ভেঙ্গে, দালাল সাংবাদিক ও খুনি পুলিশ সদস্যদের গ্রেপ্তার করতে হবে এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ: পাসের হার ৭৭.৭৮ শতাংশ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) চট্টগ্রাম জেলার ৩১সদস্য কমিটি ঘোষণা  রাজশাহী মোহনপুর উপজেলায় আওয়ামীসন্ত্রাসীদের ফেসবুকে মিথ্যাচারের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় রাজশাহী মোহনপুর উপজেলায় আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উদযাপন হয়েছে আন্তর্জাতিক জুরি বোর্ডে অভিনেতা এনায়েত উল্ল্যাহ সৈয়দ

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) চট্টগ্রাম জেলার ৩১সদস্য কমিটি ঘোষণা 

Reporter Name
  • Update Time : Tuesday, October 15, 2024,
  • 330 Time View

শাহীন আহমেদ 

যেখানে অপরাধ সেখানেই প্রতিবাদ’ এই স্লোগানটিকে সামনে রেখে পুরনো দিনের সকল ব্যর্থতাকে মুছে ফেলে নতুন আঙ্গিকে গণমাধ্যম কর্মীদের অন্যতম বৃহৎ সংগঠন ও সকল সদস্যের সম্মতিক্রমে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) চট্টগ্রাম জেলার শাখার (৩১) সদস্যবিশিষ্ট মূল কমিটি ঘোষণা করা হয়েছে। সাংবাদিকদের পাশে থাকার প্রত্যায় নিয়ে গঠিত করা হয়েছে এই কমিটি।

দৈনিক কালের প্রতিচ্ছবির বিশেষ প্রতিনিধি শহিদুল ইসলাম  সভাপতি ও দৈনিক স্বাধীন সংবাদ  এর বিশেষ প্রতিনিধি  হুমায়ুন কবির  রাব্বিকে   সাধারণ সম্পাদক করে অনুমোদিত কমিটি ঘোষনা করেন কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব সোহেল আহমেদ ও সাধারণ সম্পাদক শিবলি সাদিক খান। সাংগঠনিক সম্পাদক সোহাগ আরফিন আগামী দুই বছরের জন্য এ কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় কমিটি।

কমিটির আরো দায়িত্বপ্রাপ্তরা হলেন, সোহেল মাহমুদ (সিনিয়র সহ-সভাপতি) রিপোর্টার দৈনিক স্বাধীন সংবাদ মিজানুর রহমান (সহ-সভাপতি-১) রিপোর্টার দৈনিক পূর্বকোণ। মহিউদ্দিন সাগর (সহ-সভাপতি-২) স্টাফ রিপোর্টার বাংলাদেশ টুডে ।রুমেন চৌধুরী (সহ-সভাপতি-৩) স্টাফ রিপোর্টার রাজধানী টিভি মাজাহারুল ইসলাম রানা ।(যুগ্ন সাধারন সম্পাদক-১)স্টাফ রিপোর্টার বাংলাদেশ টুডে ।রিয়াজ উদ্দিন (যুগ্ম সাধারণ সম্পাদক-২)স্টাফ রিপোর্টার দৈনিক একুশে সংবাদ দুলাল শিকদার ।(যুগ্ম সাধারণ সম্পাদক-৩) স্টাফ রিপোর্টার দৈনিক সাঙ্গু  মুরাদ হোসেন বিপ্লব। (সাংগঠনিক সম্পাদক) বিভাগীয় ব্যুরোচীফ দৈনিক আমাদের মাতৃভূমি । নুরুল আমিন সোহেল ( সহ-সাংগঠনিক সম্পাদক) চট্টগ্রাম জেলা প্রতিনিধি দৈনিক নবজীবন । মোশারফ হোসেন মাসুদ (কোষাধক্ষ্য ও দপ্তর সম্পা) স্টাফ রিপোর্টার দৈনিক স্বাধীন সংবাদ।

শাহিন আহমেদ (প্রচার সম্পাদক) ব্যুরো চিফ জাতীয় দৈনিক চৌকস ।মোঃ রাজু শেখ (সহ প্রচার সম্পাদক) স্টাফ রিপোর্টার দৈনিক খবর প্রতিদিন ।মোঃ শাহাদাত হোসেন (মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক) স্টাফ রিপোর্টার সরেজমিন বার্তা । ঈসা মোহাম্মদ তকি ( বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক) স্টাফ রিপোর্টার দৈনিক বাংলাধারা ।

এ ছাড়া আরো রয়েছেন, আরিফ হোসেন (ধর্ম বিষয়ক সম্পাদক) স্টাফ রিপোর্টার দৈনিক আমাদের মাতৃভূমি। শাহরিয়ার সুমন (স্বাস্থ্য বিষয়ক সম্পাদক) স্টাফ রিপোর্টার দৈনিক সরেজমিন বার্তা। মোঃ মনির হোসেন (সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক) স্টাফ রিপোর্টার দৈনিক আমাদের মাতৃভূমি । মোঃ জাকির হোসেন ( আপ্যায়ন বিষয়ক সম্পাদক) স্টাফ রিপোর্টার দৈনিক প্রতিদিনের কাগজ। নাসির উদ্দিন লিটন (কার্যনির্বাহী সদস্য-১) স্টাফ রিপোর্টার দৈনিক আমার বার্তা। রেজাউল করিম (কার্যনির্বাহী সদস্য-২) আকবরশা থানা প্রতিনিধি এশিয়ান টিভি। বিল্লাল হোসেন (কার্যনির্বাহী সদস্য-৩) সম্পাদক পিবিআই ৭১ টিভি ।হেলাল উদ্দিন (কার্যনির্বাহী সদস্য-৪) বিশেষ প্রতিনিধি দৈনিক খোলা কাগজ । জহিরুল ইসলাম বাবলু (কার্যনির্বাহী সদস্য-৫) স্টপ স্টাফ রিপোর্টার দৈনিক শাহ আমানত মোহাম্মদ রাজিব । (নির্বাহী সদস্য-১) স্টাফ রিপোর্টার দৈনিক একুশের বাণী । মোহাম্মদ সেলিম (নির্বাহী সদস্য-২)রিপোর্টার দৈনিক এ বাংলা । মোঃ ফরহাদ ভুইয়া (নির্বাহী সদস্য-৩)বিশেষ প্রতিনিধি দৈনিক চৌকস।মোঃ নুরুন্নবী (নির্বাহী সদস্য-৪) ফটো সাংবাদিক আমার সময় ডটকম । মোঃ রফিক ফরাজি (নির্বাহী সদস্য-৫) রিপোর্টার দৈনিক চৌকস । ইকবাল হাসান (নির্বাহী সদস্য ৬) স্টাফ রিপোর্টার দৈনিক জনকথা।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) চট্টগ্রাম জেলার সভাপতি শহিদুল ইসলাম বলেন, সাংবাদিক পরিবারের সবাইকে সঙ্গে নিয়ে কাজ করতে চাই। আমাদের লেখনীর মাধ্যমে তথ্যবহুল সংবাদ প্রচারে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে। নতুন নেতৃত্বের মাধ্যমে আমাদের এই প্রাণের সংগঠনকে সামনের দিকে এগিয়ে যাবো এটাই প্রত্যাশা।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সোহাগ আরফিন বলেন,সাংবাদিকের ন্যায় সঙ্গত দাবি আদায় আমাদের লক্ষ্য। সাংবাদিক সমাজের প্রাণের সংগঠন হিসেবে প্রতিষ্ঠা করতে আমরা সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাব। সাংবাদিকদের বিশেষ করে সারাদেশের অধিকার আদায়ে সবসময় সোচ্চায় থাকবে এই সংগঠন।

সাংবাদিক নেতা সোহাগ আরফিন আরো বলেন,যেখানেই সাংবাদিকদের উপর হামলা বা সমস্যা হবে সেখানেই রুখে দাঁড়িয়ে রাজপথে মানববন্ধন সহ প্রতিবাদ করে ভূমিকা রাখবেন।এছাড়া দেশের নানা প্রকৃতিক দূর্যোগে মানবিক ভাবে মানুষের পাশে থাকবেন নতুন এই কমিটির নেতৃবৃন্দ। তাহলেই সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশের একটি বৃহৎ সাংবাদিক সংগঠন হিসাবে সবার হৃদয়ে জায়গা করে নেবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved dailychoukas.com 2018
Theme Customized BY LatestNews