1. sokalerbangla@gmail.com : admin :
  2. sholimuddin1986@gmail.com : Sholim Uddin : Sholim Uddin
December 7, 2023, 11:04 pm
Title :
তফসিল বাতিল করে, সকল রাজনৈতিক দলগুলোর সাথে সংলাপ কারার আহবান জানান। বিএসপিপি শিক্ষায় বিনিয়োগ অব্যাহত রাখব: মেয়র রেজাউল ধামরাই সরকারি কলেজে প্রথম বারের মত বিজ্ঞান মেলা অনুষ্ঠিত অবরোধে রাজশাহীতে স্বাভাবিক জনজীবন রাজশাহীতে মিগজাইমের প্রভাবে গুড়ি গুড়ি বৃষ্টি মৃদশীত অনুভূত র‍্যাব-৪ এর অভিযানে ৯৫০০ পিস ইয়াবা জব্দ মাদক ব্যবসায়ী গ্রেফতার বাংলাদেশ ভারত মৈত্রী দিবস উপলক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধু পরিষদের প্রয়াত সভাপতি ডা. এস এম মালেক এর স্মরণসভা অনুষ্ঠিত বিশ্বের প্রভাবশালী নারীর তালিকায় ৪৬তম শেখ হাসিনা ফোর্বস রাজশাহীতে বিদ্রোহী প্রার্থীর কর্মীরা নৌকার কর্মীকে পেটালেন

ঢাকা-১৯ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশীর সংবাদ সম্মেলন,

Reporter Name
  • Update Time : Tuesday, September 19, 2023,
  • 55 Time View

মোঃ আলতাব হোসেন (স্টাফ রিপোর্টার,)

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে এমপি প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম।

শুক্রবার সকাল ১১টার দিকে আশুলিয়া প্রেসক্লাব চত্তরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুলদিয়ে শ্রদ্ধা নিবেদন করে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি প্রার্থী হওয়ার ঘোষণা দেন।

মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, সব সময় তৃণমূল থেকে আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে আসছি। জীবনের এই দীর্ঘ সময় অতিক্রম করে আগামী সংসদ নির্বাচনে এই আসনে আমার দলের থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ কন্যা শেখ হাসিনার কাছে নমিনেশন চাইবো। আমার চাওয়া থাকবে এলাকার তৃণমূলে যাহারা দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে আসছে দল তাদের মূল্যয়ন করবে। মাননীয় নেত্রীর নিকট আমার এটাই প্রতাশ্যা। তিনি আরোও বলেন, আমার নেত্রী মানবতার মা বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা যে সিদ্ধান্ত নিবেন আমি সেটি সাদরে গ্রহণ করবো। নেত্রীর সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত, নেত্রীর সিদ্ধান্তের বাইরে যাওয়ার কোন সুযোগ নেই। পরিশেষে সবার নিকট মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র উন্নয়নের কথা সবার নিকট প্রচার করেন।

আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ দেওয়ানের সভাপতিত্বে ও ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহম্মেদ সুমন ভূইঁয়ার সঞ্চালনায় সম্মেলনে উপস্থিত ছিলেন আশুলিয়ার বীর মুক্তিযোদ্ধারা, আশুলিয়া থানার সকল ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদক সহ এলাকার শ্রমিক প্রতিনিধি ও আ.লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও সময় টেলিভিশনের প্রতিনিধি মোজাফ্ফর হোসেন জয়, সাধারণ সম্পাদক মোঃ জহীরুল ইসলাম লিটন, সহসভাপতি মেহেদী হাসান মিঠু পহলান, যমুনা টেলিভিশনের প্রতিনিধি মাহ্ফুজুর রহমান নিপু, চ্যানেল ২৪ এর প্রতিনিধি অপু ওহাব, এটিএন নিউজের প্রতিনিধি জাহিদ হাসান শাকিল, প্রথম আলোর প্রতিনিধি শামছুজ্জামান আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের সভাপতি সাইফুল ইসলাম জয় হেলাল শেখ , সাধারণ সম্পাদক কোহিরুল ইসলাম খায়রুল ,সাংগঠনিক সম্পাদক আলতাব হোসেন ,সহ অন্যান্য ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved dailychoukas.com 2018
Theme Customized BY LatestNews