1. sokalerbangla@gmail.com : admin :
  2. pphelp90@gmail.com : jahid hasa : jahid hasa
  3. shahriarnishat84@gmail.com : Nishat Shahria : Nishat Shahria
  4. sholimuddin1986@gmail.com : Sholim : Sholim
  5. smnazrulislam.official@gmail.com : SM Nazrul Islam : SM Nazrul Islam
July 27, 2024, 3:21 am
Title :
বাংলাদেশে এলো পিজিএম-এফআইইঞ্জিন প্রযুক্তির নতুন হোন্ডা এসপি ১৬০ মাল্টিন্যাশনাল কোম্পানির বিজনেস সেমিনার অনুষ্ঠিত। রাজশাহী মোহনপুর উপজেলা পরিষদেরচেয়ারম্যান আফজাল হোসেন বকুলেরদোয়া মাহফিল অনুষ্ঠান খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানায় পুলিশের অভিযানে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন আসামী গ্রেফতার খাগড়াছড়ি, দিঘীনালা উপজেলা  আন্দোলনের নামে মুক্তিযোদ্ধাদের কটূক্তির প্রতিবাদ বিক্ষোভ করেন রাজশাহীতে ধারের টাকা চাওয়াতেএ টিএস আই মো:আনিছুর রহমান প্রতারক,নাহিদের শিকার হলেন চট্টগ্রামের কর্ণফুলীতে কিশোরীকে সংঘবদ্ধ  ধর্ষণ মামলার পলাতক (৩) আসামি গ্রেপ্তার সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের স্ত্রী লাকীর বিরুদ্ধে চট্টগ্রামে (বিএমইউজে) প্রতিবাদ সভা অনুষ্ঠিত ফেনীর মুহুরী-কহুয়া নদীর বাঁধ ভেঙে ১০ গ্রাম প্লাবিত, পরিদর্শনে প্রতিমন্ত্রী মেধাভিত্তিক নিয়োগের পরিপত্র বহাল রাখাসহ বিভিন্ন দাবীতে ঢাকা-আরিচা মহাসড় অবরোধ

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আবারও ঢাকা—১৯ এর এমপি ডা: এনামুর রহমান জনমতে এগিয়ে

Reporter Name
  • Update Time : Tuesday, September 26, 2023,
  • 116 Time View

হেলাল শেখঃ মাননীয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ঢাকা—১৯ আসনের এমপি এবং ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ—সভাপতি আলহাজ্ব ডাঃ এনামুর রহমান এনাম আবারও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, তিনি জনমতে এগিয়ে আছেন বলে ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও দলীয় নেতা কর্মীদের অভিমত প্রকাশ।
বিশেষ করে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা—১৯ (সাভার ও আশুলিয়া) আসনে নিজ দলের মনোনয়ন চান ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ—সভাপতি আলহাজ্ব ডাঃ এনামুর রহমান। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র আস্থাভাজন আলহাজ্ব ডা: এনামুর রহমান বিভিন্ন অনুষ্ঠানে নৌকা মার্কায় ভোট চাচ্ছেন এবং নির্বাচনী এলাকাগুলোতে গণসংযোগ করছেন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী সহযোগী সংগঠনের নেতা কর্মীসহ এলাকাবাসী।
বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী, ঢাকা—১৯ আসনের এমপি এবং ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ—সভাপতি জনাব আলহাজ্ব ডাঃ এনামুর রহমান গণমাধ্যকে বলেন, সবকিছু ঠিক থাকলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে আবারও আওয়ামী লীগের মনোনয়ন দিবেন তাই আমাকে নৌকা মার্কায় ভোট চাইতে বলেছেন নেত্রী। নেতা কর্মীদের সাথে নিয়ে নৌকা মার্কায় ভোট চাচ্ছি, সবাই আমার জন্য দোয়া করবেন, আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যও দোয়া চাই। তিনি আরো বলেন, সকলের প্রতি আমি আহ্বান জানাচ্ছি যে, সবাই হিংসা বিবাদ ভুলে গিয়ে জাতি—ধর্ম—বর্ণনির্বিশেষে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করবেন, তিনি আরো বলেন, আমি আশাবাদী আল্লাহ চাইলে জনগণের ভোটে আবারও নৌকা মার্কার বিজয় নিশ্চিত হবে ইনশাআল্লাহ।
গত ৫দিন ধরে ঢাকা—১৯ আসনের সাভার আশুলিয়ায় সরেজমিনে গিয়ে জানা গেছে, ডাঃ এনামুর রহমান এমপি’কে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী করার পর থেকে এলাকাবাসী তাকে আবারও ভোট দিয়ে বিজয়ী করে এমপি হওয়ার পর সরাসরি মন্ত্রী হিসেবে পেতে চায়। অনেকেই বলেন, আমাদের মাননীয় প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান সততার সাথে দায়িত্ব পালন করে আসছেন। গত ১০ বছরে তাঁর বিরুদ্ধে কোনো অভিযোগ নাই। পোশাক কারখানার মালিকসহ ব্যবসায়ীদের কোনো অভিযোগ পাওয়া যায়নি এই প্রতিমন্ত্রীর বিরুদ্ধে। এলাকাবাসী ও দলীয় নেতা কর্মীদেরও তার বিরুদ্ধে কোনো অভিযোগ নাই। তবে কিছু এলাকার রাস্তা—ঘাটের বেহাল অবস্থা, সামান্য বৃষ্টি হলে রাস্তায় হাটু পানি হয়। আশুলিয়ার জামগড়া ও ভাদাইলসহ বিভিন্ন এলাকার উন্নয়নমূলক কাজ করার জন্য আবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে বলে দাবী করেন দলীয় নেতা কর্মীরা।
আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সফল সভাপতি মোঃ মজিবুর রহমান শাহেদ বলেন, প্রথমে ধন্যবাদ জানাই গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে, তারপর দলের শীর্ষ নেতাদেরকে ধন্যবাদ। কারণ, ঢাকা—১৯ আসনটি অতি গুরুত্বপূর্ণ, ঢাকার প্রধান শিল্পা ল সাভার আশুলিয়া। এই এলাকায় ভালো মানুষ হিসেবে যাচাই—বাছাই করে ডা: এনামুর রহমানকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হয়, তিনি কোনো চাঁদাবাজ সন্ত্রাস নয়, কোনো জমি দখল করেন নাই, ঢাকা—১৯ আসনের এমপি থেকে তাঁকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী করা হয়েছে, তিনি একজন ভালো মানুষ, ব্যবসায়ীসহ আমরা আওয়ামী লীগের নেতা কর্মীরা চাই তাঁকে আবারও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হোক। মজিবুর রহমান শাহেদ আরো বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা—১৯ আসনে নৌকা মার্কায় বিজয়ী হবে ইনশাআল্লাহ। প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান ঢাকা—১৯ এর এমপি হলে আগামীতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার তাঁকে মন্ত্রী করবেন বলে আমরা আশাবাদী।
গত রবিবার (২৪ সেপ্টেম্বর ২০২৩ইং) দুপুরে ঢাকা—১৯ আসনের সাভারের আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের নিচিন্তপুর এলাকায় ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শহীদ মোল্লা’র নিজ বাড়িতে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি, ঢাকা—১৯। এসময় আরো উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সহ—সভাপতি হাজী জমত আলী দেওয়ান, আশুলিয়া থানা আওয়ামী লীগের সহ—সভাপতি হাজী লিয়াকত আলী দেওয়ান, আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান শাহেদ, সহ—সভাপতি বসির ভুঁইয়া, আরো উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের সংগ্রামী আহ্বায়ক মোঃ কবির হোসেন সরকার, যুগ্ন আহাবায়ক মইনুল হোসেন ভুঁইয়া, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সফল সভাপতি মোঃ নুরুল আমিন সরকারসহ সাভার উপজেলা ও আশুলিয়া থানা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, আওয়ামী সহযোগী সংগঠনের নেতা কর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। গত ৫দিন ধরে ঢাকা—১৯ আসনের সাভার আশুলিয়ার বিভিন্ন এলাকায় গণসংযোগ করছেন সাভার ও আশুলিয়ার গণমানুষের নেতা দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান। এই মানুষটিকে রাত দিন নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে সবার কাছে দোয়া চাইতে দেখা যায়। এই আসনটিতে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আরো একাধিক ব্যক্তি রয়েছে, বিএনপি’সহ বিরোধী দলগুলোর তেমন মাঠে দেখা যাচ্ছে না বলে এলাকাবাসী জানায়। অনেকেই বলেন, ডাঃ এনামুর রহমান ভালো মানুষ, তাই তাঁকে আবারও আওয়ামী লীগের মনোনয়ন দিলে ভালো হবে, এলাকাবাসী রাতে শান্তিতে ঘুমাতে পারবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved dailychoukas.com 2018
Theme Customized BY LatestNews