1. sokalerbangla@gmail.com : admin :
  2. pphelp90@gmail.com : jahid hasa : jahid hasa
  3. shahriarnishat84@gmail.com : Nishat Shahria : Nishat Shahria
  4. sholimuddin1986@gmail.com : Sholim : Sholim
  5. smnazrulislam.official@gmail.com : SM Nazrul Islam : SM Nazrul Islam
July 27, 2024, 1:55 pm
Title :
রাজশাহী মোহনপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শেখ হাবিবা,নারী পুলিশ কনস্টেবলের উপর হামলা করে গ্রেফতার বাংলাদেশে এলো পিজিএম-এফআইইঞ্জিন প্রযুক্তির নতুন হোন্ডা এসপি ১৬০ মাল্টিন্যাশনাল কোম্পানির বিজনেস সেমিনার অনুষ্ঠিত। রাজশাহী মোহনপুর উপজেলা পরিষদেরচেয়ারম্যান আফজাল হোসেন বকুলেরদোয়া মাহফিল অনুষ্ঠান খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানায় পুলিশের অভিযানে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন আসামী গ্রেফতার খাগড়াছড়ি, দিঘীনালা উপজেলা  আন্দোলনের নামে মুক্তিযোদ্ধাদের কটূক্তির প্রতিবাদ বিক্ষোভ করেন রাজশাহীতে ধারের টাকা চাওয়াতেএ টিএস আই মো:আনিছুর রহমান প্রতারক,নাহিদের শিকার হলেন চট্টগ্রামের কর্ণফুলীতে কিশোরীকে সংঘবদ্ধ  ধর্ষণ মামলার পলাতক (৩) আসামি গ্রেপ্তার সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের স্ত্রী লাকীর বিরুদ্ধে চট্টগ্রামে (বিএমইউজে) প্রতিবাদ সভা অনুষ্ঠিত ফেনীর মুহুরী-কহুয়া নদীর বাঁধ ভেঙে ১০ গ্রাম প্লাবিত, পরিদর্শনে প্রতিমন্ত্রী

নৌকা ও পতাকা পুড়ানোর  অভিযোগ, বিক্ষোভ মিছিল

Reporter Name
  • Update Time : Sunday, December 31, 2023,
  • 133 Time View

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুর-১ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এড. আ. ক. ম মোজাম্মেল হকের নৌকা পুড়ানোর অভিযোগ উঠেছে। উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের সিরাজপুর আবুল মাকেট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে রোববার দুপুরে বিক্ষোভ মিছিল করেছে নৌকার সমর্থকরা।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এড. আ. ক. ম মোজাম্মেল হক নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ উপলক্ষে তার সমর্থকরা কালিয়াকৈর উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সিরাজপুর আবুল মাকেট এলাকায় বাঁশ ও কাঠ দিয়ে নৌকা তৈরি করে ঝুলিয়ে রাখেন। ওই এলাকার স্থানীয় গ্ৰাম সরকার কমিটির সহ-সভাপতি ওসমানের চা দোকানের সামনে ওই নৌকা ঝুলানো হয় । ওই নৌকায় আলোক সজ্জা করে তার ওপর একটি জাতীয় পতাকাও লাগানো হয়। কিন্তু শনিবার রাতের কোনো এক সময় কে বা কারা ওই নৌকায় আগুন ধরিয়ে দেয়। এসময় নৌকার উপরে থাকা একটি জাতীয় পতাকাও পুড়ে যায়। পরের দিন রোববার সকালে নৌকা পুড়ানো অবস্থায় দেখতে পান এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে। স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মী ও নৌকার সমর্থকদের অভিযোগ, নিশ্চিত পরাজয় ভেবে প্রতিপক্ষ প্রার্থীর লোকজন এ ঘটনাটি ঘটিয়েছে। এর প্রতিবাদে দুপুরে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও নৌকার সমর্থকরা বিক্ষোভ মিছিল করে। ওই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। তবে এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন স্থানীয়রা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবীর জানান, বিরোধী প্রার্থীর সমর্থকরা নিশ্চিত পরাজয় জেনে এসব কাজ করেছে । যারা এই কাজ করেছে তাদেরকে ঘৃণা জানাই,  আগামী ৭ই জানুয়ারি ভোটের মাধ্যমে এর জবাব দিবে জনগণ।

এব্যাপারে কালিয়াকৈর থানাধীন ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সোহেল মোল্লা জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এই বিষয়ে এখনো থানায় কোনো অভিযোগ হয়নি। তবে অভিযোগ হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved dailychoukas.com 2018
Theme Customized BY LatestNews